Hoop PlusTollywood

Madhumita Sarcar: পরিত্যক্ত বাসে উঠে এটা কি করলেন মধুমিতা! সোশ্যাল মিডিয়ায় ছড়ালো ছবি

সোশ্যাল মিডিয়ায় মধুমিতা (Madhumita Sarcar) রাজ অব্যাহত। বর্তমানে নেট মাধ্যমের গুরুত্ব কতটা তা সকলেই জানেন। বিশেষ করে বিনোদন জগতে সোশ্যাল মিডিয়া একটি বিশেষ গুরুত্ব বহন করে। নেটদুনিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে অনুরাগীদের সঙ্গে জুড়ে থাকার সুযোগ থাকে তারকাদের কাছে। ফলোয়ার বাড়ানো যায় দ্রুত। আর যার যত ফলোয়ার, ইন্ডাস্ট্রিতে তাঁর জনপ্রিয়তাও তত বেশি। মধুমিতা এ কথা খুব ভালো ভাবেই জানেন। তাই নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল সাজিয়ে তুলতে আলাদা করে সময় ব্যয় করেন তিনি।

ইনস্টাগ্রামে খুবই সক্রিয় থাকেন মধুমিতা। ২.৩ মিলিয়ন ফলোয়ার রয়েছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। অনুরাগীদের মধ্যে জনপ্রিয়তা ধরে রাখার কৌশল সহজেই আয়ত্ত করৈ ফেলেছেন মধুমিতা। প্রায় দিনই কোনো না কোনো ফটোশুটের ছবি, রিল ভিডিও তিনি শেয়ার করতেই থাকেন নেট মাধ্যমে। আর সেসব শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে যায়। বিশেষত তরুণ প্রজন্মের কাছে মধুমিতার খ্যাতি দেখার মতো।

ছোটপর্দা থেকে সিনেমায় পা রেখে আরো বাড়ে তাঁর খ্যাতির মাত্রা। প্রথম ছবি বক্স অফিসে সাফল্য না পেলেও মধুমিতার কেরিয়ার গ্রাফ তখন থেকেই উর্দ্ধমুখী হতে শুরু করে। বক্স অফিসে ব্যর্থতা কিন্তু তাঁর উন্নতির পথে বাধা হয়ে দাঁড়ায়নি। একের পর এক ছবিতে অভিনয় করে গিয়েছেন মধুমিতা। তাঁর একটাই প্রার্থনা, তিনি থামতে চান না। এক নাগাড়ে কাজ করে যেতে চান।

মধুমিতার বেশ কয়েকটি ফ্যানপেজ রয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনি একটি ফ্যানপেজ থেকে সম্প্রতি কয়েকটি ছবি শেয়ার করা হয়েছে, যেগুলি এই মুহূর্তে নেট পাড়ায় চর্চার কেন্দ্রে রয়েছে। মধুমিতার একটি ফটোশুটের কিছু ছবি ভাগ করে নেওয়া হয়েছে ওই ফ্যানপেজটিতে। একটি পুরনো বাসের সামনে দাঁড়িয়ে ফটোশুট করেছেন মধুমিতা। তাঁর পরনে হলুদ বডিকন ড্রেস। কখনো বাসের গায়ে হেলান দিয়ে, কখনো খোলা চুল উড়িয়ে পোজ দিয়েছেন তিনি। নেটিজেনদের বেশ পছন্দ হয়েছে ফটোশুটটি। এই ছবিগুলি নিয়েই এখন আলোচনা চলছে নেট মাধ্যমে।

Related Articles