Bengali SerialHoop Plus

Arijita Mukherjee: ‘কঠিন রোগ হয়ে যেন মরে যাই’, ট্রোল নিয়ে সরব ‘বাবুউউর মা’

নেতিবাচক চরিত্রে অভিনয় করা সহজ নয়। নায়ক নায়িকার পাশাপাশি কোনো সিনেমা সিরিয়ালে ভিলেনের গুরুত্বও হয় সমান। কিন্তু অনস্ক্রিনে নায়ক নায়িকার বিরুদ্ধে ষড়যন্ত্র, কূটকাচালি করতে গিয়ে অফস্ক্রিনে কম অশান্তি পোহাতে হয় না তাদের। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের ‘বাবুর মা’ এর অবস্থাও এখন তেমনি। সিরিয়ালে তাঁর চরিত্রের জন্য বাস্তবেও প্রতিনিয়ত কটাক্ষের মুখে পড়তে হয় অভিনেত্রী অরিজিতা মুখোপাধ্যায়কে (Arijita Mukherjee)।

সিরিয়ালে তাঁর মুখে ‘বাবুউউউ’ ডাক আজ সবার মুখে মুখে ঘুরছে। ছেলে সৃজনকে চোখে হারান মা কৃষ্ণা। ছেলেকে ঘিরেই তাঁর জগৎ। কিন্তু বউমা পর্ণাকে মোটে পছন্দ নয় তাঁর। ছেলের বিয়ে হতেই হাত থেকে বেরিয়ে গিয়েছে, এমনই ধারণা কৃষ্ণার। পর্ণা কার্যত তাঁর দু চোখের বিষ। এমনকি সৃজন পর্ণার বিয়েটা ভাঙার জন্য উঠেপড়ে লেগেছেন কৃষ্ণা। তাঁর নেতিবাচক চরিত্র কিন্তু দর্শকদের একেবারেই পছন্দ নয়। এর জন্য সারাক্ষণ দর্শকদের একাংশের ক্ষোভের মধ্যে পড়তে হয় তাঁকে। এর আগেও বিষয়টা নিয়ে মুখ খুলেছিলেন অরিজিতা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, তাঁদের একটি গ্রুপ রয়েছে যেখানে সমস্ত মিম শেয়ার করা হয়। যাকে নিয়ে যা মিম চোখে পড়ে সেগুলি সেখানে পোস্ট করা হয়। আর এই মিম গুলি নিয়েই গুলতানি করেন তারা। বেশ মজাই লাগে বলে জানান অরিজিতা। তিনি আরো বলেন, যখন তিনি অভিনয় জগতে পা রাখেন, তখনি জানতেন যে ভালো এবং মন্দ দুটোই শুনতে হবে। অমিতাভ বচ্চনও বাদ যান না ট্রোল থেকে। অরিজিতা বলেন, তাঁকে পেত্নি সাজিয়ে মিম বানালে মজাই লাগে তাঁর। কিন্তু ব্যক্তিগত আক্রমণ করা উচিত নয়।

অরিজিতা আরো বলেন, অভিনয়ের জন্য এমন করতে হয় তাঁদের। ক্যামেরার সামনের চরিত্রটার সঙ্গে তো আর ক্যামেরার পেছনের মানুষটার মিল নেই। ভালো থাকলে খারাপও থাকবে। তবুও অনেকে না বুঝেই ব্যক্তিগত আক্রমণ করে বসেন। অভিনেত্রী বলেন, তাঁর মা এগুলো একেবারেই মেনে নিতে পারেন না। এমনকি একজন এমনও বলেছিলেন, তাঁর যেন কোনো কঠিন রোগ হয়ে মৃত্যু হয়। এগুলো খারাপ লাগে, মন্তব্য অরিজিতার।

Related Articles