BollywoodHoop Plus

Arjun-Malaika: যে কারণে মালাইকাকে বিয়ে করছেন না অর্জুন কাপুর

দীর্ঘ দিন ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুর (Arjun Kapoor)। সম্প্রতি বলিউডের বাতাসে গুঞ্জন, চলতি বছরের নভেম্বর অথবা ডিসেম্বর মাসে মালাইকার সাথে বিয়ে হতে চলেছে অর্জুনের। কিন্তু অর্জুনের গলায় শোনা গেল অন্য সুর। তিনি বললেন, মালাইকাকে বিয়ে করছেন না তিনি।

অর্জুন জানিয়েছেন, প্রকৃতপক্ষে, শৈশব থেকেই বিভিন্ন সমস্যার মধ্যে বড় হয়েছেন অর্জুন। তাঁর বাবা বনি কাপুর (Bonny Kapoor)-এর সাথে তাঁর মা মোনা কাপুর (Mona Kapoor)-এর বিবাহ বিচ্ছেদের পর শ্রীদেবী (Sridevi)-কে বিয়ে করে আলাদা সংসার পাতেন বনি। অর্জুন বুঝতে পারেন, বাবা-মায়ের বিচ্ছেদ হলে সন্তানদের যন্ত্রণা যা প্রতি মুহূর্তে তাঁকেও কুরে কুরে খেয়েছিল। ফলে মালাইকা ও আরবাজ খান (Arbaaz Khan)-এর পুত্র আরহান (Arhaan Khan)-এর অবস্থান বুঝতে পারেন অর্জুন। এই কারণে আরহানকে তিনি সময় দিতে চান।

সম্প্রতি ‘কফি উইথ করণ’-এ এসে অর্জুন বলেন, তাঁর কাছে মালাইকা ও তাঁর সন্তান সমানভাবে গুরুত্বপূর্ণ। অর্জুন পেশাদার জীবনে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে চান। শুধুমাত্র অর্থনৈতিক সাফল্য নয়, অভিনেতা হিসাবেও নিজেকে প্রমাণ করতে চান তিনি। তবেই অর্জুন নিজে খুশি থাকবেন। কারণ তিনি মনে করেন, নিজে খুশি না থাকলে সঙ্গীকেও খুশি রাখা যায় না। নিজের কেরিয়ারে সঠিক সিদ্ধান্তের পর বিয়ের সিদ্ধান্ত নিতে চান অর্জুন।

সম্প্রতি মুক্তি পেয়েছে অর্জুন অভিনীত ফিল্ম ‘এক ভিলেন রিটার্নস’। নামী প্রেক্ষাগৃহগুলিতে দুই সপ্তাহ চলার পর তা উঠে গেছে। ফলে এই ফিল্মের বক্স অফিস সাফল্য নেই।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

whatsapp logo