BollywoodHoop Plus

Arjun-Malaika: জন্মদিনে মালাইকাকে এইভাবে সারপ্রাইজ দিলেন অর্জুন

Advertisements

মালাইকা অরোরা (Malaika Arora) সম্প্রতি আটচল্লিশ পেরিয়ে পৌঁছে গেলেন উনপঞ্চাশ বছরের কোঠায়। কিন্তু তাঁর চেহারার বয়স যেন ক্রমশ পিছনে হাঁটছে। মালাইকা প্রকৃতপক্ষে ‘বলিউড দিভা’। নায়িকা নন তিনি। কিন্তু তাঁর নৃত্যশৈলীর জন্য বরাবর দর্শকদের অত্যন্ত পছন্দের মালাইকা। এছাড়াও তাঁর ফিটনেস যথেষ্ট চর্চিত। তবে মালাইকার জন্মদিনে এবার নজর কাড়ল তাঁর প্রেমিক অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর শুভেচ্ছাবার্তা।

জন্মদিনে মধ্যরাত থেকেই মালাইকাকে শুভেচ্ছাবার্তায় ভরিয়ে দিয়েছেন বলি সেলেবকুল। রয়েছেন গ্যাং অফ গার্লস-এর সদস্য করিনা কাপুর খান (Kareena Kapoor khan)। শুভেচ্ছা জানিয়েছেন রিয়া কাপুর (Riya Kapoor)। অর্জুন ইন্সটাগ্রামে মালাইকার সাথে একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করে লিখেছেন, মালাইকা যেন তাঁরই থাকেন। ছবিটিতে তাঁদের প্রতিফলন ধরা পড়েছে আয়নায়। শোনা যাচ্ছে, চলতি বছরের শেষে ঘরোয়া অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়তে পারেন অর্জুন ও মালাইকা। তবে তাঁদের তরফে এখনও এই খবর সুনিশ্চিত করা হয়নি। অর্জুনকে তাঁর বিয়ের প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি জানিয়েছেন, মালাইকার পুত্র আরহান (Arhaan Khan)-কে কিছুটা সময় দিতে চান তিনি।

এর আগে আরবাজ খান (Arbaaz Khan)-এর সাথে বিয়ে হয়েছিল মালাইকার। আরবাজের বেআইনি কর্মকান্ডের কারণে তাঁদের দীর্ঘদিনের বিবাহিত জীবন ভেঙে যায়। বিবাহ বিচ্ছেদের পর থেকে মালাইকার কাছেই থাকেন আরহান। বর্তমানে তিনি বিদেশে গিয়েছেন উচ্চশিক্ষার জন্য। নিজের ব্যক্তিগত জীবনের কারণে অর্জুন জানেন, মা-বাবার বিচ্ছেদ নেতিবাচক প্রভাব ফেলে সন্তানদের উপর। ফলে আরহানের বন্ধু হয়ে উঠতে চান তিনি।

অপরদিকে মালাইকা ব্যস্ত তাঁর কেরিয়ার নিয়ে। একাধিক রিয়েলিটি শোয়ে বিচারকের আসন অলঙ্কৃত করার পাশাপাশি ব্র্যান্ড এনডোর্সমেন্ট নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)