Bengali SerialHoop Plus

সুইমিংপুলে বিকিনিতে একান্ত সময় কাটাচ্ছেন সুন্দরী টেলি অভিনেত্রী, চিনতে পারছেন ইনি কে!

বর্তমানে আকাশ আট চ্যানেলে সম্প্রচারিত সিরিয়াল ‘শ্রেয়সী’-তে অভিনয় করছেন অর্কজা আচার্য (Arkoja Acharyya)। ফলে ‘মিঠাই’-তে ধারার চরিত্রে আর দেখা যাচ্ছে না তাঁকে। তবে বরাবর অর্কজাকে দেখা গেছে শাড়ি ও ড্রেস পরে ফটোশুট করতে। কিন্তু এবার ছক ভাঙলেন অর্কজা। সম্প্রতি তাঁকে দেখা গেল বিকিনি অবতারে।

এদিন অর্কজা নিজেই বেশ কিছু ছবি শেয়ার করেছেন। ছবিগুলিতে অর্কজার পরনে রয়েছে নীল-সাদা বিকিনি। বিকিনি জুড়ে ফ্লোরাল প্রিন্ট। বিকিনিটি হল্টারনেক। হাই ওয়েস্ট বটম সত্ত্বেও বোঝা যাচ্ছে অর্কজার সামান্য মেদ। তবে তিনি বঙ্গতনয়া। ফলে একদম স্লিম অ্যান্ড ট্রিম না হলেও চলবে। বিকিনির সাথে চুল খুলে ও সানগ্লাস পরে ফটোশুট করেছেন অর্কজা। কখনও সুইমিং পুলের নীল জলে নেমে একটু বিশ্রাম নিয়েছেন অর্কজা। কখনও তিনি সুইমিং পুলের ধারে দাঁড়িয়ে আছেন। অর্কজার ছবিগুলি ভাইরাল হওয়ার সাথে সাথেই তাঁর নতুন রূপ প্রশংসিত হয়েছে নেটিজেনদের কাছে।

‘দিদি নং ওয়ান’-এ এসে অর্কজা জানিয়েছিলেন ইন্ডাস্ট্রির মাটিতে কাজ পাওয়ার জন্য তাঁর লড়াইয়ের কথা। যাদবপুর বিশ্ববিদ্যালয়ের ছাত্রী অর্কজা ও তাঁর বন্ধুরা একসময় ‘গুজব’ নামে একটি নাটকের দল তৈরি করেছিলেন। তবে অর্কজার লক্ষ্য ছিল টলিউড। প্রচুর অডিশন দিয়ে রিজেক্ট হয়েছিলেন তিনি। তবে একসময় তাঁর কাছে আসে ‘ওগো নিরুপমা’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব। সিরিয়ালটির টিআরপি ভালো না হলেও নিরুপমার চরিত্রে অর্কজার অভিনয় প্রশংসিত হয়েছিল।

‘ওগো নিরুপমা’ শেষ হয়ে যাওয়ার পর’মিঠাই’-এ আইপিএস অফিসার ধারার চরিত্রে দেখা গিয়েছিল অর্কজাকে। তবে ক্রমশ গুরুত্ব হারিয়েছিল চরিত্রটি। একই সময় ‘শ্রেয়সী’ সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয়ের প্রস্তাব পান অর্কজা। ফলে ‘মিঠাই’ থেকে সরে যান তিনি।

whatsapp logo