whatsapp channel

সন্তানহারা হলেন সলমান খানের বোন অর্পিতা, শোকের ছায়া অভিনেতার পরিবারে

সলমান খান (Salman Khan)-এর ফিল্ম ‘কিসি কা ভাই কিসি কা জান’ নিয়ে তাঁর অনুরাগীদের মধ্যে উন্মাদনা রয়েছে। কিন্তু এর মধ্যেই খান পরিবারে নেমে এল শোকের ছায়া। সন্তানহারা হলেন সলমানের বোন…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

সলমান খান (Salman Khan)-এর ফিল্ম ‘কিসি কা ভাই কিসি কা জান’ নিয়ে তাঁর অনুরাগীদের মধ্যে উন্মাদনা রয়েছে। কিন্তু এর মধ্যেই খান পরিবারে নেমে এল শোকের ছায়া। সন্তানহারা হলেন সলমানের বোন অর্পিতা খান শর্মা (Arpita Khan Sharma)। তাঁর চারপেয়ে সারমেয় সন্তান হ্যাগ্রিড অর্পিতাকে ছেড়ে রামধনু সেতু অতিক্রম করে চলে গিয়েছে না ফেরার দেশে। অর্পিতা নিজেই হ্যাগ্রিডের চলে যাওয়ার দুঃসংবাদ শেয়ার করেছেন তাঁর অনুরাগীদের সাথে। তবে হ্যাগ্রিডকে হারিয়ে মানসিক ভাবে বিপর্যস্ত হওয়ার কারণে অর্পিতা অফ রেখেছেন তাঁর পোস্টের কমেন্ট সেকশন।

Advertisements

27 শে জুন, মঙ্গলবার, হ্যাগ্রিডের কয়েকটি ছবি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন অর্পিতা। অর্পিতার শেয়ার করা ছবিগুলিতে দেখা যাচ্ছে, কালো রঙের উলের বলের মতো মিষ্টি সারমেয় হ্যাগ্রিড বসে আছে অর্পিতার কোলে। কখনও বা সে বসে আছে অর্পিতার স্বামী আয়ুশ শর্মা (Ayush Sharma)-র কোলে। একটি ছবিতে দেখা যাচ্ছে, মাটিতে বসে ক্যামেরার দিকে তাকিয়ে রয়েছে হ্যাগ্রিড। ছবিগুলি শেয়ার করে অর্পিতা তাঁর আদরের সারমেয়-পুত্রের উদ্দেশ্যে লিখেছেন, তার মতো এক আদর্শ পুত্র, ভাই, রক্ষাকর্তা ও বন্ধু এতদিন ছিল তাঁর অদেখা। আফশোস করে অর্পিতা লিখেছেন, ঈশ্বর যদি আরও একটু সময় তাঁর হ্যাগ্রিডকে দিতেন! কিন্তু তিনি জানেন, হ্যাগ্রিড তাঁদের কাছেই আছে এবং তার মা হয়ে সারমেয়-পুত্রকে সারাজীবন ভালোবেসে যাবেন তিনি।

Advertisements

জে.কে.রাউলিং সৃষ্ট চরিত্র হ্যারি পটারের কুকুর হ্যাগ্রিডের মতো বড় আকারের সারমেয় হওয়ার জন্য প্রিয় সারমেয়-সন্তানের নাম অর্পিতা রেখেছিলেন হ্যাগ্রিড। সন্তান স্নেহে বড় করে তুলেছেন হ্যাগ্রিড। কিন্তু মায়ের কোল শূন্য করে চলে গিয়েছে সে।

Advertisements

অর্পিতার কষ্টের সাথে তাঁরাই একাত্ম হতে পারবেন যাঁরা নিজেদের চারপেয়ে সন্তানদের হারিয়েছেন। খুব অল্প সময় নিয়ে পৃথিবীতে আসে তারা। কিন্তু একসময় মায়ার বাঁধনে সকলকে বেঁধে রেখে ফিরে যায় ঈশ্বরের কাছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Arpita (@arpitakhansharma)

whatsapp logo
Advertisements