whatsapp channel

Arpita Mukherjee: ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া কোটি কোটি টাকা নিয়ে প্রথমবার মুখ খুললেন অর্পিতা

এক সপ্তাহের উপর হতে চলল গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। সিজিএ কমপ্লেক্সের তিন তলায় একটি অস্থায়ী লক-আপে রয়েছেন…

Avatar

Advertisements
Advertisements

এক সপ্তাহের উপর হতে চলল গ্রেফতার হয়েছেন রাজ্যের প্রাক্তন শিল্পমন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় (Partha Chatterjee) ও তাঁর ঘনিষ্ঠ বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায় (Arpita Mukherjee)। সিজিএ কমপ্লেক্সের তিন তলায় একটি অস্থায়ী লক-আপে রয়েছেন পার্থ। ওদিকে একই ছাদের নিচে একটি স্থায়ী লক-আপে রয়েছেন অর্পিতা। পার্থ নিজেকে বারবার ‘ষড়যন্ত্রের শিকার’ বলছেন। একটি ব্যাঙ্কে পার্থ ও অর্পিতার জয়েন্ট অ্যাকাউন্টে পাওয়া গিয়েছে আট কোটি টাকা। অর্পিতার ডায়মন্ড সিটির ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া বিপুল পরিমাণ অর্থ সম্পর্কে তাঁকে জিজ্ঞাসাবাদ করা হলে অর্পিতা জানান, ওই টাকা তাঁর নয়।

Advertisements

মঙ্গলবার জোকা ইএসআই হাসপাতালে রুটিন চেক-আপের জন্য নিয়ে আসা হয়েছিল পার্থ ও অর্পিতাকে। আগে থেকেই সাংবাদিকরা উপস্থিত ছিলেন সেখানে। হাসপাতালে প্রথমে প্রবেশ করে পার্থর গাড়ি। পার্থকে সাংবাদিকরা প্রশ্ন করলেও তিনি চুপ ছিলেন। কিছুক্ষণ পর অর্পিতাকে নিয়ে হাসপাতালের গেটে আসে ইডির গাড়ি। সেখানে সাংবাদিকরা অর্পিতাকে গাড়ি থেকে নামার সময় ইডির উদ্ধার করা টাকা নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, এগুলি তাঁর টাকা নয়। এর আগেও ইডির ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছিল, অর্পিতা বারবার ওই অর্থ তাঁর নয় বলে দাবি করেছেন। এমনকি তিনি বলেছিলেন, ওই টাকা পার্থর। কিন্তু প্রথমবার জনসমক্ষে তাঁকে এই কথা বলতে শোনা গেল।

Advertisements

Advertisements

এদিন অর্পিতা বলেন, তাঁর অনুপস্থিতিতে এবং তাঁর অজান্তে এই টাকা তাঁর ফ্ল্যাটে ঢোকানো হয়েছে। কিন্তু কিছুদিন আগেই অর্পিতা বলেছিলেন, তাঁর উপস্থিতিতে পার্থর ঘনিষ্ঠ ব্যক্তিরা টাকার ব্যাগ নিয়ে নির্দিষ্ট ঘরে রাখতেন। ওই ঘরের চাবি থাকত পার্থর কাছে। অর্পিতার ওই ঘরে যাওয়ার অনুমতি ছিল না। ঘরটি তালাবন্ধ থাকত। অথচ এদিন সাংবাদিকদের সামনে একশো আশি ডিগ্রি ঘুরে গেলেন অর্পিতা। তবে তাঁকে প্রশ্ন করা হয়েছিল, টাকা কোথায় যেত! কিন্তু সেই প্রশ্নের উত্তর দেননি অর্পিতা।

Advertisements

রবিবার পার্থর দাবি ছিল, অর্পিতার ফ্ল্যাট থেকে উদ্ধার হওয়া টাকা তাঁর নয়। পার্থ ও অর্পিতা বারবার বলছেন ওই অর্থ তাঁদের নয়। অপরদিকে মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)-ও ইঙ্গিত দিয়েছেন, এত টাকা কখনও দুজনের হতে পারে না। মিঠুনের মতে, পার্থ ও অর্পিতা অনেকের কালো টাকা রক্ষা করতেন। তাহলে সত্যিই কি পার্থ ষড়যন্ত্রের শিকার?

whatsapp logo
Advertisements