Bollywood: গোটা পার্টিতে ১৩০০ লোক, গ্রেফতার হল মাত্র ১৭! আদালতে বিস্ফোরক শাহরুখ-পুত্র আরিয়ান

HoopHaap Digital Media

সামনেই পুজো, চলছে নবরাত্রি, এরমধ্যে ৮ ই অক্টোবর শাহরুখ পত্নী গৌরী খানের জন্মদিন, এছাড়াও ১৯ অক্টোবর হজরত মহম্মদের জন্মদিন। সবমিলিয়ে চলছে এক উৎসবের মরশুম। এই উৎসবের দিনে জেল হেফাজতে রয়েছেন বলিউডের কিং খান অর্থাৎ শাহরুখ খানের সুপুত্র আরিয়ান খান (Aryan Khan)। এন সি বি গ্রেফতার করে শাহরুখ পুত্রকে একটি প্রমোদতরী থেকে।

আজ অর্থাৎ ৮ ই অক্টোবর তাকে আদালতে আরিয়ান খানকে আদালতে তোলা হয়। এদিন আরিয়ান প্রশ্ন রাখেন জজ সাহেবের সামনে। প্রশ্নটি ছিল – “পার্টিতে ছিল ১৩০০ লোক। কিন্তু গ্রেফতার করা হল শুধু ১৭ জনকে।”

এরপরেই আরিয়ান জানান প্রমোদতরীতে ওঠার সময় তাঁর ব্যাগ পরীক্ষা করা হয়েছিল, সেখানে মাদক মেলেনি। এদিকে (এনসিবি)-র দাবি, মাদক সেবনের কথা স্বীকার করেছেন আরিয়ান। গ্রেফতারি পরোয়ানায় হাতে লিখে নিজের ‘ভুল’ স্বীকার করেছিলেন আরিয়ান। সংস্থা আরিয়ানের সেই হাতে লেখা বয়ানও প্রমাণ হিসাবে আদালতে পেশ করে। প্রসঙ্গত, আরিয়ান ও মুনমুন ধামেচা দুজনেই মাদক সেবনের কথা স্বীকার করেছেন। আরিয়ান এও জানান তিনি বিগত চার বছর ধরে দুবাই ও লন্ডন গিয়ে মাদক নিয়েছেন। তদন্তকারী অফিসাররা আরিয়ানের বয়ান হাতে লিখে তা পেশ করেন আদালতে।

এদিকে, রিয়া চক্রবর্তী ড্রাগ মামলা কেস বিখ্যাত সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেন শাহরুখ। এই আইনজীবী এখন আরিয়ানের অন্তর্বর্তী জামিনের আবেদন করছেন। যদিও ফলাফল পজিটিভ নয়। প্রসঙ্গত, এদিনের জেরায় আরিয়ান এও জানিয়েছেন, “ওই পার্টির আয়োজকদের সঙ্গে আমার কোনও যোগাযোগ নেই। আরবাজ শেঠ মার্চেন্টের সঙ্গে বন্ধুত্বের কথা আমি অস্বীকার করছি না। কিন্তু ওর ক্রিয়াকলাপের সঙ্গে আমি যুক্ত নই।” গোটা বলিউড নিঃশব্দে শাহরুখ খানের পাশে, এখন দেখার ব্যাপার এই জল কতদূর গড়ায়, নাকি রিয়া চক্রবর্তীর মতন আরিয়ান খানেরও জামিন হয়ে যাবে।