Hoop Life

Vastu Tips: সাফল্যের শীর্ষে পৌঁছতে চান? রাশি মেনে বাড়ির সামনে লাগান এই গাছ

বর্তমানে ছোট ছোট অ্যাপার্টমেন্ট হোক কিংবা বড় বাড়ির উঠোন সব জায়গাতেই সাধারণ মানুষ প্রচুর পরিমাণে গাছ রোপন করেন। অনেকে পরিবেশের কথা ভেবে অনেকে আবার সৌন্দর্যের কথা ভেবে, তবে আপনি যদি আপনার রাশি মেনে কয়েকটা গাছ আপনার বাড়ির সামনে লাগাতে পারেন, তাহলে আপনাকে সাফল্য নিয়ে কোনদিন ভাবতে হবে না এমনটাই বলছেন বাস্তুবিশেষজ্ঞরা।

মেষ রাশির জাতক-জাতিকা- মেষ রাশির জাতক জাতিকারা বাড়ির আশেপাশে আম গাছ লাগাতে পারেন এতে কিন্তু আপনার জীবনে অনেক সফল দিক চলে আসবে সফলতার শীর্ষে পৌঁছতে পারবেন আপনি।

বৃষ রাশির জাতক-জাতিকা – বৃষ রাশি জাতক জাতিকারা তাদের বাড়ির আশেপাশে লাগাতে পারেন ডুমুর, অশোক এবং জাম গাছ।

মিথুন রাশির জাতক জাতিকা- মিথুন রাশির জাতক-জাতিকারা বাড়ির মাঝখানে বটগাছ লাগাতে পারেন, এটি যদি আপনি লাগান, তাহলে আপনার জীবনের আর সফলতার অনেকখানি উপরে আপনি পৌঁছতে পারবেন।

কর্কট রাশির জাতক-জাতিকা- কর্কট রাশির জাতক জাতিকারা আমলকি বা অশ্বত্থ গাছ লাগাতে পারেন। এই গাছ আপনার জন্য শুভ বার্তা বয়ে আনবে।

সিংহ রাশির জাতক জাতিকা- সিংহ রাশির জাতক-জাতিকারা বাড়ির আশেপাশে জাম এবং বটগাছ লাগাতে পারেন, সাফল্যের শীর্ষে পৌঁছতে সাহায্য করবে এই দুটি গাছ।

কন্যা রাশির জাতক-জাতিকা- কন্যা রাশির জাতক-জাতিকারা বাড়ির আশেপাশে পেয়ারা বা বেল গাছ লাগাতে পারেন।

তুলা রাশির জাতক জাতিকা- তুলা রাশির জাতক-জাতিকারা বাড়ীর আশেপাশের সবেদা গাছ লাগাতে পারেন, সমস্ত সমস্যাকে সহজেই দূর করে দেবে এই গাছ।

বৃশ্চিক রাশির জাতক জাতিকা- এই রাশির জাতক জাতিকারা বাড়ির আশেপাশে অবশ্যই একটি নিম গাছ লাগাবেন, দেখবেন, সমস্ত সমস্যার সহজেই দূর হয়ে যাবে।

ধনু রাশির জাতক জাতিকা- সে জাতক জাতিকারা কদম্ব গাছ লাগাতে পারেন, নিজেদের সুখ সমৃদ্ধির জন্য এই গাছ আপনার জীবনে অনেকখানি শুভ বার্তা বয়ে আনবে।

মকর রাশির জাতক জাতিকা – কখনো সে জাতক জাতিকারা কাঁঠাল গাছ লাগান, এই গাছটি আপনার জন্য অনেকখানি শুভ হবে, সুখ সমৃদ্ধিতে ভরে দেবে আপনার জীবন।

কুম্ভ রাশির জাতক জাতিকা- এই রাশির জাতক জাতিকারা শমী গাছ লাগাতে পারেন, বা যদি তা সম্ভব না হয় তাহলে আম গাছ লাগান।

মীন রাশির জাতক জাতিকা- জাতকরা নিজের বাড়ির সামনে নিম গাছ লাগানো উচিত।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক