Advertisements

Vastu Tips: মোবাইলে সেট করুন এই ওয়ালপেপার, উন্নতি কেউ রুখতে পারবে না

Nirajana Nag

Nirajana Nag

Follow

মোবাইল ফোন (Mobile Phone) বর্তমানে প্রত্যেক মানুষের জীবনে এক অপরিহার্য অংশ। যুগ যত আধুনিক হচ্ছে ততই প্রযুক্তির উপরে নির্ভরশীল হয়ে পড়ছে মানুষ। তবে এক দিকে যেমন প্রযুক্তির বাড়বাড়ন্ত হচ্ছে তেমনি বাস্তু (Vastu), জ্যোতিষের দিকেও ঝুঁকছেন অনেকেই। জানলে অবাক হবেন, মোবাইলে সেট করা ওয়াল পেপারের (Wallpaper) মাধ্যমেও জীবনের সমস্যা, প্রতিকূলতা দূর করা সম্ভব। এর জন্য প্রতিবেদনটি পুরোটা পড়ুন।

ইদানিং বাস্তুশাস্ত্র (Vastu Tips) নিয়ে বেশ চর্চা দেখা যাচ্ছে আমজনতার মধ্যে। প্রতিটি জিনিসই সংসার এবং সেই সংসারের মানুষদের উপরে ইতি বা নেতিবাচক প্রভাব ফেলে। সংসার এবং পরিবারের সদস্যদের পক্ষে কোনটা ভালো আর কোনটা খারাপ, বিভিন্ন সমস্যার সমাধান খুঁজতে বাস্তুশাস্ত্রের দ্বারস্থ হচ্ছে মানুষ। বাস্তুশাস্ত্র মতে, অনেক জিনিসের মধ্যেই নানান গুণ থাকে, যেগুলি সংসারের জন্য কখনো শুভ কখনো আবার অশুভ প্রভাব ডেকে আনে। বাস্তুমতে ফোনের ওয়ালপেপারের মাধ্যমেও অনেক সমস্যা দূর করা সম্ভব। মোবাইল ফোনে আমরা সাধারণত পছন্দের ওয়ালপেপারই সেট করে থাকি। কেউ প্রাকৃতিক দৃশ্য মোবাইলের ওয়ালপেপার হিসেবে সেট করে রাখেন। কেউ প্রিয় অভিনেতা অভিনেত্রীর ছবি, কেউ প্রিয় পোষ্য, আবার কেউ কেউ নিজের পছন্দের ছবিও ওয়ালপেপার হিসেবে সেট করে রাখেন।

বাস্তু মতে, যারা পরিশ্রম করেও ফল পান না তারা সিঁড়ি দিয়ে কোনো ব্যক্তির উপরে ওঠার ছবি ওয়ালপেপার হিসেবে সেট করলে সুফল পাবেন। এতে কর্মজীবনে উন্নতির পাশাপাশি আর্থিক উন্নতিও হবে। যদি মানসিক অশান্তি থাকে তাহলে রেইন ড্রপ কিংবা যোগাসনের ছবি ওয়ালপেপার হিসেবে সেট করে রাখতে পারেন মোবাইল ফোনে।

মোবাইল ফোনে ব্লেসিং বুদ্ধের ছবি ওয়ালপেপার হিসেবে সেট করতে পারলে জীবনে সঠিক পথ খুঁজে পাবেন। যাদের দাম্পত্য জীবনে অশান্তি রয়েছে তারা গোলাপ ফুলের ওয়ালপেপার সেট করলে ইতিবাচক ফল পাবেন। বাস্তু মতে এই নিয়ম গুলি মেনে চললেই পাবেন হাতেনাতে সুফল।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow