whatsapp channel

Lifestyle: সূর্যাস্তের পর ভুলেও এই পাঁচটি কাজ করবেন না, সংসারে নেমে আসবে প্রবল অর্থসংকট

অর্থসংকট বা অর্থহানি কিংবা অর্থনৈতিক সমস্যা থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে সন্ধ্যা হয়ে যাওয়ার পরে ভুলেও এই পাঁচটি কাজ করবেন না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস -…

Avatar

Advertisements
Advertisements

অর্থসংকট বা অর্থহানি কিংবা অর্থনৈতিক সমস্যা থেকে যদি মুক্তি পেতে চান, তাহলে সন্ধ্যা হয়ে যাওয়ার পরে ভুলেও এই পাঁচটি কাজ করবেন না। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

Advertisements

১) সন্ধ্যাবেলায় কখনো চুল এবং নখ কাটতে নেই, তাহলে কিন্তু মা লক্ষ্মী আপনার ওপর রুষ্ট হবেন। যার ফলস্বরূপ আপনি অর্থনৈতিক সমস্যার মধ্যে পড়তে পারবেন। তাই সূর্যাস্তের পরে কখনোই এই কাজটি করবেন না।

Advertisements

২) সূর্যাস্তের পর কখনো ঘরে ঝাড়ু বা ঝাঁটা ব্যবহার করতে নেই, এতে কিন্তু মা লক্ষ্মী আপনার ওপর ভয়ংকরভাবে রুষ্ট হতে পারেন। যার জন্য আপনার জীবনের অর্থনৈতিক সংকট নেমে আসতে পারে।

Advertisements

৩) এই সময়ে কাউকে চাল দান করবেন না। যতই প্রয়োজন থাক না কেন সন্ধ্যাবেলা অর্থাৎ সূর্যাস্তের পর চাল দান করা কিন্তু খুব খারাপ প্রভাব পড়তে পারে। তাই সেই দিন দান না করে, পরের দিন ভোর বেলা দান করুন। তাহলে কিন্তু মা লক্ষ্মী আপনার ওপর কৃপা বর্ষণ করবেন।

Advertisements

৪) সূর্যাস্তের পর কখনোই তুলসী গাছে জল প্রদান করবেন না। আমরা অনেক সময়ই এই ভুল করে থাকে, সন্ধ্যাবেলা তুলসী গাছের গোড়ায় একটি প্রদীপ জ্বালিয়ে দিন। কিন্তু ভুলেও তুলসী গাছ স্পর্শ করবেন না, এবং তুলসী গাছে জল দেবেন না।

৫) গরীবকে দান করা ভালো অথবা যে মানুষের প্রয়োজন তাকে অবশ্যই কিছু টাকা আপনি দিতে পারেন, কিন্তু সেটি কখনোই সূর্যাস্তের পরে নয়। সূর্যাস্তের পরে অর্থ অর্থাৎ মা লক্ষ্মীকে কখনোই বাড়ির বাইরে দান করবেন না। তাহলে কিন্তু আপনার জীবনে অনেক অর্থনৈতিক সংকট ঘনিয়ে আসতে পারে।

whatsapp logo
Advertisements