Advertisements

পাত্তা পায়নি অষ্টমী, এবার চ‍্যানেল বদলে সুপারহিট নায়কের সঙ্গে কামব‍্যাক করছেন ঋতব্রতা

Nirajana Nag

Nirajana Nag

Follow

আগেকার মেগা সিরিয়ালের জমানা কবে বিদায় নিয়েছে। এখন আর তিন চার বছর নয়, তিন চার মাসেই শেষ করে দেওয়া হচ্ছে এক একটি ধারাবাহিক। টিআরপির কোপে পড়ে মাত্র দু মাসেই বিদায় নিয়েছে জি বাংলার ‘অষ্টমী’। গল্প ভালো ভাবে জমে ওঠার আগেই হুট করে শেষ করে দিতে হয়েছে সবকিছু। ঋতব্রতা দে (Ritobrota Dey) এবং সপ্তর্ষি মৌলিকের জুটি দর্শকরা গ্রহণ করেননি। তবে এবার অষ্টমী শেষ হতে না হতেই শুরু হয়েছে নয়া গুঞ্জন।

ফের নতুন ধারাবাহিকের হাত ধরে ফিরছেন ঋতব্রতা। তবে এবার আর জি বাংলা নয়। নতুন সিরিয়ালের সঙ্গে সঙ্গে নায়ক এবং চ‍্যানেলও নতুন। জানা যাচ্ছে, স্টার জলসার আসন্ন সিরিয়াল তেঁতুলপাতায় নায়িকা হিসেবে দেখা যাবে তাঁকে। এ বিষয়ে এখনো পর্যন্ত কোনো আনুষ্ঠানিক ঘোষণা হয়নি বটে, তবে শোনা যাচ্ছে ঋতব্রতার লুক সেট হয়ে গিয়েছে। যদি সবকিছু ঠিকঠাক থাকে, তবে অভিনেতা গৌরব চট্টোপাধ‍্যায়ের বিপরীতে নায়িকা হিসেবে দেখা যাবে ঋতব্রতাকে। সিরিয়ালের গল্প অনুযায়ী, একটি একান্নবর্তী পরিবারের গল্প বলবে তেঁতুলপাতা। তবে এই ধারাবাহিকের বিষয়ে বিস্তারিত তথ‍্য এখনো পাওয়া যায়নি।

এর আগে মাত্র দু মাসেই শেষ হয়ে গিয়েছিল অষ্টমী। এ বিষয়ে তিনি বলেন, এগুলি এখন খুবই সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। কোনো সিরিয়াল শুরু হওয়ার পর তাকে বেশি সময় দেওয়া হয় না। ঋতব্রতা বলেন, অষ্টমীতে নিজের ২০০ শতা‌ংশ দিয়ে কাজ করেছেন তিনি। বাকিটা চ‍্যানেল এবং প্রযোজকদের সিদ্ধান্ত।

সিরিয়ালের এত তাড়াতাড়ি শেষ হয়ে যাওয়ায পেছনে অন‍্যতম কারণ কম টিআরপি, যা পাইরেসির কারণে হচ্ছে বলে মন্তব‍্য করেন ঋতব্রতা। তাঁর কথায়, এখন সবার হাতে হাতে ফোন। খুব সহজেই সিরিয়াল দেখে নেওয়া যাচ্ছে, যা খারাপ প্রভাব ফেলছে টিআরপিতে। এটাকে নিয়ন্ত্রণ করা দরকার বলে মনে করেন ঋতব্রতা।,

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow