Bengali SerialHoop Plus

Avrajit Chakraborty: সাত পাকে বাঁধা পড়লেন জি বাংলার জনপ্রিয় অভিনেতা, পাত্রীও টলিপাড়ার চেনা মুখ

বাংলা টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ইদানিং তৈরি হচ্ছে একের পর এক চমকপ্রদ মুহূর্ত। একের পর এক টেলিভিশন সিরিয়াল বন্ধ হয়ে যাওয়ার ঘটনা সত্যিই চমকে দেওয়ার মতো এবং তার মধ্যে যদি থাকে নতুন শুরু হওয়া টেলিভিশন সিরিয়াল। কিন্তু এই দুঃখের খবরের মধ্যেও টেলিভিশন অভিনেতা অভ্রজিৎ চক্রবর্তী (Avrajit Chakraborty) ও সহকারী পরিচালক রিনিকা সাহা (Rinika Saha) তৈরি করলেন আনন্দের মুহূর্ত। সাতপাকে বাঁধা পড়লেন তাঁরা।

১৫ই অগস্ট, ভারতের স্বাধীনতা দিবসের দিন বিয়ে হল অভ্রজিৎ ও রিনিকার। এদিন তাঁদের আনুষ্ঠানিক বিয়ে হয়েছে। তবে অনেক আগেই রেজিস্ট্রি ম্যারেজ সেরে ফেলেছিলেন অভ্রজিৎ ও রিনিকা। দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন অভ্রজিৎ ও রিনিকা। গত বছর জুলাই মাসে রেজিস্ট্রি ম্যারেজ করেন তাঁরা। তবে সপ্তপদী হল গত পনেরই অগস্ট। সোশ্যাল মিডিয়ায় অভ্রজিৎ ও রিনিকা দুজনেই যথেষ্ট অ্যাকটিভ। দুজনেই তাঁদের আইবুড়ো ভাতের ছবি শেয়ার করেছেন অনুরাগীদের সাথে। বিয়ের দিন নজর কাড়ল এই জুটির বাঙালিয়ানা।

গত পনের তারিখ বিয়ের দিন রিনিকার পরনে ছিল সাবেকি লাল রঙের বেনারসী। অভ্রজিৎ পরেছিলেন অফ হোয়াইট রঙের উপর সোনালি বুটিদার পাঞ্জাবি। বিয়ের ছবিগুলি শেয়ার করে অভ্রজিৎ লিখেছেন শুভ পরিণয়ের কথা। অভ্রজিৎ ও রিনিকাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের অনুরাগীরাও। রূপাঞ্জনা মিত্র (Rupanjana Mitra) নবদম্পতির মঙ্গল কামনা করেছেন।

বাংলা টেলিভিশনের যথেষ্ট পরিচিত মুখ অভ্রজিৎ। ‘কে আপন কে পর’ সিরিয়ালে জবার ভাসুরের চরিত্রে অভিনয় করে যথেষ্ট জনপ্রিয়তা লাভ করেছিলেন তিনি। কাজ করেছেন ‘গ্রামের রানী বীণাপাণি’ সহ একাধিক সিরিয়ালে। বর্তমানে জি বাংলায় সম্প্রচারিত ‘এই পথ যদি না শেষ হয়’ সিরিয়ালে উর্মির কাকার ভূমিকায় অভিনয় করছেন অভ্রজিৎ। পাশাপাশি অভিনয় করছেন ‘অনুরাগের ছোঁয়া’ সিরিয়ালে সূর্যর কাকার ভূমিকায়।

whatsapp logo