BollywoodHoop Plus

Ayushman Khurana: রণবীর অতীত, তোয়ালে জড়িয়ে অর্ধনগ্ন ছবি দিলেন ‘হার্টথ্রব’ আয়ুষ্মান খুরানা

বলিউডের ‘হার্টথ্রব’ নায়কদের মধ্যে অন্যতম আয়ুষ্মান খুরানা (Ayushman Khurana)। গানের গলা হোক বা অভিনয়ের দক্ষতা, সবকিছুতেই ভক্তদের মন জয় করেন আয়ুষ্মান। তাই দেশজুড়ে মহিলা-মহলে তার ফ্যান-ফলোয়ার্সও নেহাত কম নয়। অনেকেই আবার আয়ুষ্মানের প্রেমে হাবুডুবু খেতে নদীতে ঝাঁপ দিতেও রাজি। তাই এবার প্রথম শীতের রৌদ্রোজ্বল সকালে ‘অর্ধনগ্ন’ হয়ে ধরা দিলেন বলিউডের এই ‘হট’ অভিনেতা। ভক্তদের জানালেন ‘সুপ্রভাত’।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে খালি গায়ে নিজের অর্ধনগ্ন ছবি পোস্ট করেছেন অভিনেতা আয়ুষ্মান খুরানা। প্রথম শীতের রৌদ্রোজ্বল সকালে বাড়ির ব্যালকনিতে দাঁড়িয়ে আয়ুষ্মান, পিছনে জেগে ওঠা একটা প্যারিস (Paris) শহরের একটা রাস্তা। আর হালকা মিঠে রোদ গায়ে সাদা তোয়ালে পরে দাঁড়িয়ে রয়েছেন আয়ুষ্মান। শরীরের ভঙ্গিমায় ফুটে উঠেছে ‘বোল্ডনেস’। আর এই ছবির ক্যাপশনে আয়ুষ্মান লিখেছেন, “সুপ্রভাত। এই সময় আমার ‘ও কেহেন্দি মেনু ড্যাডি’ গানটি লিখতে ইচ্ছে করছে। হ্যাঁ, আমি জানি এই ক্যাপশন দিয়ে আগে আমি একটি স্টোরি দিয়েছিলাম। কিন্তু এই ক্যাপশন দিয়ে একটি ছবি পোস্ট না করে শান্তি পাচ্ছিলাম না। তবুও এখনো সম্পুর্ন হয়নি আমার ঘুম। আমার ‘আই মাস্ক’ কোথায়? আমি আবার ঘুমোতে যাবো”।

তবে শুধুমাত্র এইটুকু ক্যাপশন নয়, এই ছবিতে অভিনেতা আয়ুষ্মান খুরানা নিজের আগত ছবি সম্পর্কেও একটি ইঙ্গিত দিয়েছেন। এই ছবির ক্যাপশনে তিনি আরো লিখেছেন, “এটি একটি ‘থ্রো-ব্যাক’ ছবি। সামনেই আসছে একটি একশান সিনেমা। তার জন্য প্রবলভাবে উত্তেজিত আমি”। আর এই ছবির কমেন্ট বক্স ভরে উঠেছে ভক্তদের নানান নরম-গরম মন্তব্যের ভিড়ে। কেউ বলেছেন, ‘শীতের সকালে গরম করে দেওয়ার মতো পোস্ট’, কেউ আবার বলেছেন, ‘সুন্দর’। আর এসব মন্তব্যের মাঝেই চরম ভাইরাল হয়েছে আয়ুষ্মানের এই পোস্ট।

উল্লেখ্য, চলতি বছরেই প্রেক্ষাগৃহে আসতে চলেছে আয়ুষ্মান খুরানার মেডিক্যাল কমেডি সিনেমা ‘ডক্টর-জি’ (Doctor-G)। লকডাউনের সময় থেকে কাজ শুরু হওয়া এই সিনেমাকে ঘিরে ইতিমধ্যে তৈরি হয়েছে উন্মাদনা। শোনা গেছে, মুক্তির আগেই টিকিট বিক্রির নিরিখে অনেক সিনামকেই টেক্কা দিয়েছে আয়ুষ্মানের এই ছবি। আর এই উন্মাদনা আরো কয়েকগুণ বাড়িয়ে দিয়েছে আয়ুষ্মানের এই পোস্ট।

whatsapp logo