Hoop PlusTollywood

Tanushree Chakraborty: তনুশ্রী দিলেন সুখবর, পরিবারে আসতে চলেছে নতুন সদস্য

তনুশ্রী চক্রবর্তী (Tanushree chakraborty) বিধানসভা নির্বাচনের পর থেকে সেভাবে আর রাজনীতির অঙ্গনে আসেননি। কিন্তু এবার তাঁর ঘরে আসতে চলেছে নতুন সদস্য। নতুন সদস্য আসার খবর জানিয়ে তনুশ্রী নেটিজেনদের কাছে আশীর্বাদ চেয়েছেন।

মা হতে চলেছেন তনুশ্রীর বোন শুভশ্রী (subhasree)। সেই উপলক্ষ্যে বোন শুভশ্রীকে সাধ খাওয়ালেন তনুশ্রী। তনুশ্রীর বাড়ির ছাদেই সাধের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। মাটির থালায় কলাপাতা পেতে সাধ খাওয়ানো হয়েছে শুভশ্রীকে। পাতে ছিল সাদা ভাত, নয় রকমের ভাজা, বেগুনি, চপ, পাতুরি ও আরও হরেক রকম পদ। ছিল পাঁপড় ও পায়েসও। প্রথমবার মাসি হওয়ার আনন্দে আত্মহারা তনুশ্রী জানিয়েছেন, আগামী মাসেই জন্ম হতে চলেছে শুভশ্রীর সন্তানের। কলকাতাতেই ডেলিভারির ব্যবস্থা করা হয়েছে। শুভশ্রী ও তাঁর স্বামী প্রসেনজিৎ সাহা (prasenjit saha) এখন কলকাতাতেই রয়েছেন।

করোনা বিধি মেনে শৈশবের কয়েকজন বন্ধু ও পরিবারের লোকজন ছাড়া বেশি লোককে নিমন্ত্রণ করতে পারেননি তনুশ্রী। কিন্তু তাতে সাধের আনন্দ বিন্দুমাত্র কম হয়নি বলে জানিয়েছেন তনুশ্রী।

তনুশ্রীর থেকে সাত বছরের ছোট তাঁর বোন শুভশ্রী। শুভশ্রীর স্বামী সফটওয়্যার ইঞ্জিনিয়ার। শুভশ্রীও চাকরি করতেন। এই মুহূর্তে তিনি চাকরি ছেড়ে ম্যাটারনিটি লিভে রয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by Tnusree C (@tonushree_10)

Related Articles