whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন ‘ইষ্টি কুটুম’-এর বাহা!

একসময়ের জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’-এর বাহা ছিল দর্শকদের চোখের মণি। ধারাবাহিকের শুরু থেকেই এই চরিত্রে অভিনয় করতেন রণিতা দাস (Ranita Das)। কিন্তু মাঝপথে তুমুল জনপ্রিয়তা সত্ত্বেও ধারাবাহিক থেকে সরে…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

একসময়ের জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘ইষ্টি কুটুম’-এর বাহা ছিল দর্শকদের চোখের মণি। ধারাবাহিকের শুরু থেকেই এই চরিত্রে অভিনয় করতেন রণিতা দাস (Ranita Das)। কিন্তু মাঝপথে তুমুল জনপ্রিয়তা সত্ত্বেও ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছিলেন রণিতা। দর্শকদের কাছে তিনি বাহা নামেই পরিচিত ছিলেন। ফলে সুদীপ্তা চক্রবর্তী (Sudipta Chakraborty)-র পক্ষে বাহার চরিত্রে অভিনয় ছিল একটি চ্যালেঞ্জ। কিন্তু পিছিয়ে যাননি অভিনেত্রী। চ্যালেঞ্জটি গ্রহণ করেছিলেন বলেই সকলের কাছে পরবর্তীকালে বাহা হয়ে ওঠেন তিনি। এরপরেও একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন সুদীপ্তা যার মধ্যে রয়েছে ‘বিকেলে ভোরের ফুল’, ‘রেশম ঝাঁপি’। বর্তমানে তিনি অভিনয় করছেন ওয়েব সিরিজ ও ফিল্মেও। কিন্তু জনপ্রিয়তা সত্ত্বেও একরকম চুপিসাড়েই সাতপাকে বাঁধা পড়লেন সুদীপ্তা।

Advertisements

17 ই জানুয়ারি, মঙ্গলবার অভিনেতা- পরিচালক স্বর্ণশেখর জোয়ারদার (Swarnashekhar Joardar)-এর সাথে গাঁটছড়া বাঁধলেন সুদীপ্তা। নৈহাটিতে সম্পন্ন হয়েছে তাঁদের বিয়ের অনুষ্ঠান। স্বর্ণশেখরের ফিল্মি ব্যাকগ্রাউন্ড রয়েছে। তিনি টলিউডের পরিচালক পার্থসারথি জোয়ারদার (Parthasarathi Joardar)-এর ছেলে। দীর্ঘদিন ধরেই সম্পর্কে ছিলেন সুদীপ্তা ও স্বর্ণ। পার্থসারথির কাছেই সুদীপ্তার অভিনয় শিক্ষা। 2022 সালে স্বর্ণর সাথে সুদীপ্তার বাগদান সম্পন্ন হয়েছিল। 2023 সালের জানুয়ারি মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন তিনি।

Advertisements

সুদীপ্তা ও স্বর্ণ দুজনেই ঘুরতে যেতে ভালোবাসেন। পাহাড়ি গ্রামে রয়েছে তাঁদের হোমস্টে। সুযোগ পেলেই সেখানে চলে যান তাঁরা। অভিনয় ও গান দুজনের বিশেষ পছন্দের। সুদীপ্তার নিজস্ব ইউটিউব চ্যানেল রয়েছে। সেখানে তিনি আপলোড করেন নিত্যনতুন ভিডিও। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে তাঁর প্রি-ওয়েডিং ফটোশুটও। বিয়ের দিন লাল রঙের সাবেকি বেনারসি পরেছিলেন সুদীপ্তা। স্বর্ণশেখরের পরনে ছিল লাল রঙের পাঞ্জাবি ও লাল পাড় সাদা ধুতি।

Advertisements

তবে বিয়ের পর বেশিদিনের ছুটি নেই তাঁদের। আগামী ফেব্রুয়ারি মাসে সুদীপ্তা আবারও ফিরছেন ছোট পর্দায়। পাশাপাশি খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে স্বর্ণ পরিচালিত প্রথম ফিল্ম ‘একলা মেঘ’।

Advertisements

whatsapp logo
Advertisements