BollywoodHoop Plus

সবাইকে অবাক করে বিবাহ বিচ্ছেদের পথে হাঁটছেন এই জনপ্রিয় দম্পতি

দীর্ঘদিন ধরেই ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন চলছিল ইন্দ্রনীল সেনগুপ্ত (Indranil Sengupta) ও বরখা বিস্ত (Barkha Bist)-এর বিবাহ বিচ্ছেদের। এমনকি শোনা যাচ্ছিল ঈশা সাহা (Isha Saha)-র সাথে ইন্দ্রনীলের ঘনিষ্ঠতার জেরেই নাকি আলাদা হয়ে যাচ্ছেন তাঁরা। একদিকে ঈশা ও ইন্দ্রনীল যখন তাঁদের সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি, অপরদিকে বরখা বেরিয়ে গিয়েছেন ইন্দ্রনীলের সংসার ছেড়ে। আলাদা থাকতে শুরু করেছেন তাঁরা। ইন্দ্রনীল ও বরখার একমাত্র কন্যাসন্তান মারিয়া সেনগুপ্ত (Maria Sengupta) মায়ের সাথেই থাকে। সাম্প্রতিক সাক্ষাৎকারে নিজেকে সিঙ্গল মাদার বলে অভিহিত করেছেন বরখা। তিনিই জানিয়েছেন, খুব শীঘ্রই আইনত বিবাহ বিচ্ছেদের পথে হাঁটবেন তিনি ও ইন্দ্রনীল।

বরখা জানিয়েছেন, তিনি ও ইন্দ্রনীল একসাথে থাকেন না। আইনত বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত তাঁর কাছে যথেষ্ট কঠিন বলে জানালেন অভিনেত্রী। অথচ একসময় এই জুটি ছিল যথেষ্ট চর্চিত জুটি। প্রেম থেকে পরিণয়ে আবদ্ধ হয়েছিলেন ইন্দ্রনীল ও বরখা। 2008 সালে বিয়ে হয়েছিল তাঁদের। ইন্দ্রনীল ও ইশা অভিনীত ফিল্ম ‘তরুলতার ভুত’-এর শুটিংয়ের পর থেকেই চিড় ধরে বরখার সাথে ইন্দ্রনীলের সম্পর্কে। 2021 সাল থেকে আলাদা থাকতে শুরু করেন তাঁরা।

সোশ্যাল মিডিয়াতেও একে অপরকে আনফলো করেছিলেন তাঁরা। ইন্দ্রনীল সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাবে অ্যাকটিভ নন। রিল বানাতে পছন্দ করেন না তিনি। এমনকি ইন্দ্রনীল ও বরখার একসাথে ছবিও দেখা যায় না তাঁদের সোশ্যাল মিডিয়া প্রোফাইলে। তবে একমাত্র কন্যাসন্তান মারিয়ার সাথে দুজনেই সমানভাবে সময় কাটান। এমনকি শেয়ার করেন ছবিও। বরখা ও ইন্দ্রনীল দুজনেই কলকাতা ও মুম্বই দুই স্থানেই কাজ করেন।

বরখা ওটিটিতে যথেষ্ট ভালো কাজ করছেন। অপরদিকে ইন্দ্রনীলকে আগামী দিনে দেখা যাবে শুভ্রজিৎ মিত্র (Subhrajit Mitra) পরিচালিত ফিল্ম ‘দেবী চৌধুরানী’-তে রঙ্গরাজের ভূমিকায়।

 

View this post on Instagram

 

A post shared by WikiWiki.in (@thewikiwikiin)

Related Articles