VIDEO: শাড়ি পরেই ‘সাকি সাকি’র হুক স্টেপ, বিয়ে বাড়িতে ফ্লোর কাঁপিয়ে নাচলেন সুন্দরী

সোশ্যাল মিডিয়া (Social Media) সম্পর্কে একটু হলেও অবগত নয়, এমন মানুষ বর্তমান যুগে হয়তো খুঁজলেও পাওয়া যাবে না। অধিকাংশ মানুষের জীবনই এখন সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছে। বিনোদনের উদ্দেশ্য নিয়ে…

Nirajana Nag

সোশ্যাল মিডিয়া (Social Media) সম্পর্কে একটু হলেও অবগত নয়, এমন মানুষ বর্তমান যুগে হয়তো খুঁজলেও পাওয়া যাবে না। অধিকাংশ মানুষের জীবনই এখন সোশ্যাল মিডিয়া নির্ভর হয়ে উঠেছে। বিনোদনের উদ্দেশ্য নিয়ে শুরু হওয়ার পর অনেকের কাছে পেশা হয়ে উঠেছে সামাজিক যোগাযোগ মাধ্যম। এক্ষেত্রে একটা বড় ভূমিকা পালন করে নেট মাধ্যমে শেয়ার করা ভিডিও। এই সমস্ত ভিডিওর মাধ্যমেই উপার্জন করছেন অনেকে।

সোশ্যাল মিডিয়ার সঙ্গে ভিডিওর সম্পর্ক অবিচ্ছেদ্য। বিশ্বের কোন প্রান্তে কী ঘটছে তা আলোর চেয়েও দ্রুত গতিতে এসে পৌঁছায় মানুষের কাছে, ভিডিওর মাধ্যমে। সোশ্যাল মিডিয়ার কনসেপ্ট যত জনপ্রিয় হচ্ছে আমজনতার মাঝে, ততই পাল্লা দিয়ে বাড়ছে এর প্ল্যাটফর্মের সংখ্যা। খাস ভিডিওর জন্যই রয়েছে কিছু সংশ্লিষ্ট মাধ্যম, যেখানে নেটিজেনরা তুলে ধরতে পারেন নিজেদের প্রতিভা।

এর মধ্যে ইউটিউব অন্যতম। সোশ্যাল মিডিয়ার অন্যতম পুরনো প্ল্যাটফর্ম ইউটিউব। মূলত ভিডিও শেয়ার করতেই ব্যবহার করা হয় এই প্ল্যাটফর্ম। ইদানিং ইউটিউব চ্যানেল এবং ইউটিউবারদের সংখ্যা বেড়েছে লক্ষণীয় ভাবে। এক ধাক্কায় ভিডিও বেড়ে গিয়েছে এই প্ল্যাটফর্মে। বিনা পয়সাতেই সেসব ভিডিও দর্শকরা দেখতে পারেন বলে কিছু কিছু ভিডিও ভাইরালও হচ্ছে দ্রুত। বিভিন্ন সময়ে বিভিন্ন ধরণের ভিডিও ভাইরাল হয় ইউটিউবে। বিশেষ করে নাচের ভিডিও দেখতে পছন্দ করেন অনেকেই। সম্প্রতি তেমনি একটি ভিডিও চর্চায় উঠে এসেছে।

চর্চিত ভিডিওটি তোলা হয়েছে এক বিয়ে বাড়িতে। যেকোনো বিয়ের অনুষ্ঠানেই নাচ, গান, হুল্লোড় লেগেই থাকে। সেই সমস্ত ভিডিও এখন যেমন ভাইরাল হয়, তেমনি দেখতেও পছন্দ করেন অনেকে। যে ভিডিওটির কথা বলা হচ্ছে, সেখানে এক সুন্দরী যুবতীকে নাচতে দেখা গিয়েছে ‘সাকি সাকি’ গানের তালে। উজ্জ্বল গোলাপি রঙের শাড়ি এবং সোনালি ব্লাউজে জনপ্রিয় আইটেম গানের তালে ঝড় তুলেছেন তিনি। বিয়ে বাড়িতে উপস্থিত অন্য অতিথিরাও বেশ উপভোগ করেছেন ওই যুবতীর নাচ। এই ভিডিওটি অবশ্য বছর তিনেক আগে শেয়ার করা হয়েছিল ইউটিউবে। তবে ইদানিং ভিডিওটি নিয়ে ফের চর্চা শুরু হয়েছে। ১৬ লক্ষ মানুষ ভিডিওটি দেখেছেন এখনো পর্যন্ত। তবে সংখ্যাটা বেড়েই চলেছে ধীরে ধীরে।

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই