whatsapp channel

ঘরে এলো নতুন অতিথি, প্রথম সন্তানের মা হলেন জনপ্রিয় অভিনেত্রী সোনালি চৌধুরী

তিনি হলেন ছোট পর্দার গ্ল্যামারাস অভিনেত্রী, নাম সোনালি চৌধুরী (Sonali Chowdhury) । একটা সময় দাপিয়ে বাংলা ধারাবাহিকে কাজ করে মন জয় করেন দর্শকদের। তবে বেশ কয়েক বছর হতে চললো তাকে…

Avatar

HoopHaap Digital Media

তিনি হলেন ছোট পর্দার গ্ল্যামারাস অভিনেত্রী, নাম সোনালি চৌধুরী (Sonali Chowdhury) । একটা সময় দাপিয়ে বাংলা ধারাবাহিকে কাজ করে মন জয় করেন দর্শকদের। তবে বেশ কয়েক বছর হতে চললো তাকে আর পর্দায় দেখা যায় না। ‘অগ্নিপরীক্ষা’, ‘জলনুপুর’, ‘ইচ্ছে নদী’, ‘মা’ এর মতন বহু ধারাবাহিকে তিনি অভিনয় করেছেন। শুধু ধারাবাহিক নয়, সিনেমাতেও তাকে দেখা গিয়েছে। ‘শিবা’ হোক বা ‘ছ-এ ছুটি’, নানান সিনেমায় সোনালির অভিনয় চোখে পড়ার মতন।

বহুদিন পর্দার আড়ালে থেকে সুসংবাদ দিলেন তিনি। গত বছর জানিয়েছিলেন যে তিনি অন্তঃসত্ত্বা। এবারে মা হলেন। দীর্ঘ ৪০ বছরের জীবনে প্রথমবার মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী সোনালি চৌধুরী।

সন্তান ভূমিষ্ঠ হওয়া মানে সকলেরই কৌতূহল থাকে ছেলে নাকি কন্যা সন্তান কি হলো? সোনালি পুত্র সন্তানের জন্ম দেন। হ্যাঁ, এই মহামারীর মধ্যেও সোনালী আলো খুঁজে পেয়েছেন তিনি। বুধবার সকালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন তিনি। এটিই সোনালি এবং তাঁর স্বামী রজত ঘোষ দস্তিদারের প্রথম সন্তান। সূত্রের খবর, মা এবং সন্তান ভাল আছেন। অবশ্য, অভিনেতা বিশ্বনাথ বসুর দৌলতে জানা গেল যে সোনালি চৌধুরী একটা অন্যতম অভিজ্ঞতার মধ্যে দিয়ে যাচ্ছেন। তিনি তার ফেসবুক পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন সোনালিকে।

মাতৃত্ব কালীন চুটিয়ে খাওয়া দাওয়া করেছেন সোনালি। কাজের সময় থাকাকালীন কড়া ডায়েট মেইনটেইন করলেও, মাতৃত্বকালীন সব ভুলে সন্তান ও নিজের শরীরে উপর মন দেন। আপাতত প্রায়োরিটি তার সন্তান। তাই মাতৃত্বকালীন ছুটিতে থাকবেন অভিনেত্রী। অবশ্য সন্তান একটু বড় হলে ফের কাজে ফেরার ইচ্ছে রয়েছে তাঁর।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media