Bengali SerialHoop Plus

Leena Ganguly: দর্শকদের বারণ সত্ত্বেও ত্রিকোণ প্রেমের সিরিয়াল নিয়ে হাজির লীনা গঙ্গোপাধ্যায়!

মাত্র দুই দিন আগে অবধিও নতুন ধারাবাহিকের নাম শোনা গিয়েছিল ‘সোনায় সোহাগা’। কিন্তু সকলকে অবাক করে দিয়ে শুক্রবার, স্টার জলসার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হওয়া প্রোমোয় জানা গেল লীনা গঙ্গোপাধ্যায় (Leena Ganguly)-র নতুন ধারাবাহিকের নাম ‘বালিঝড়’ যার মূল চরিত্রে অভিনয় করছেন তৃণা সাহা (Trina Saha), কৌশিক রায় (Koushik Roy) ও ইন্দ্রাশিস রায় (Indrashish Roy)। ত্রিকোণ প্রেমের কাহিনী নিয়ে আরও একবার ফিরতে চলেছেন স্টার জলসার একদা বিখ্যাত ‘গুনগুন’ ও ‘সৌজন্য’-র জুটি। তবে এবার সাথে রয়েছেন ‘লালন’।

আগেই জানা গিয়েছিল, রাজনৈতিক প্রেক্ষাপটে নির্মিত হতে চলেছে এই ত্রিকোণমিতি। এবার প্রোমোয় দেখা গেল, প্রভাবশালী রাজনৈতিক নেতা সমুদ্র সেন নির্বাচনে জেতার পর তার দলের দায়িত্ব তুলে দেয় কন্যা ঝোড়ার হাতে। পাশাপাশি দলীয় কর্মীর সাথে বিয়ের ঠিক করে দেয় নিজের মেয়ের। অথচ ঝোড়া ভালোবাসে স্রোতকে। কিন্তু তার বিয়ের কথা শুনে দূরে চলে যেতে চায় স্রোত। ঝোড়ার ভূমিকায় অভিনয় করছেন তৃণা। দলের প্রভাবশালী কর্মীর ভূমিকায় রয়েছেন কৌশিক ও স্রোতের ভূমিকায় রয়েছেন ইন্দ্রাশিস। এছাড়াও সমুদ্র সেনের চরিত্রে অভিনয় করছেন ভরত কল (Bharat Kaul)। তবে এই ধারাবাহিকে দুটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্রে প্রথমবার স্ক্রিন শেয়ার করতে চলেছেন সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee) ও মাধবী মুখোপাধ্যায় (Madhabi Mukherjee)।

কিন্তু বর্তমানে ত্রিকোণ প্রেম ছেড়ে নেটদুনিয়া ব্যস্ত ‘বালিঝড়’ নামটি নিয়ে। মারাত্মক ট্রোল হচ্ছে এই নাম। ‘দেশের মাটি’, ‘খড়কুটো’, ‘ধুলোকণা’-র পর এবার ‘বালিঝড়’ দেখে নেটিজেনদের একাংশের বক্তব্য লীনার মনে হয় ধুলো-বালি খুব পছন্দ। তবে এই ধারাবাহিকে পরকীয়া থাকবেই তা প্রথম থেকে বোঝা যাচ্ছে।

আগামী বছরের গোড়ায় স্টার জলসায় সম্প্রচারিত হতে চলেছে ‘বালিঝড়’। শোনা যাচ্ছে, ‘বালিঝড়’-এ উড়ে যেতে পারে ‘গাঁটছড়া’। পরিবর্তন হতে পারে এই ধারাবাহিকের স্লটের। কারণ জি বাংলায় সম্প্রচারিত ‘জগদ্ধাত্রী’-র সাথে লড়াইয়ে পিছিয়ে গিয়েছে ‘গাঁটছড়া’। ‘জগদ্ধাত্রী’-কে সত্যিই হারাতে পারবে ‘বালিঝড়’?

whatsapp logo