whatsapp channel

Mithai: মন ভাঙল দর্শকদের, চলতি এপ্রিলেই শেষ হতে চলেছে ‘মিঠাই’!

বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল 'মিঠাই'। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত 'মিঠাই'। ঘরে ঘরে তখন এই ধারাবাহিক নিয়ে চর্চা হত। প্রথম ৫০ পর্বের বাজিমাত করেছিল এই ধারাবাহিক।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

বাংলা ধারাবাহিকের জগতে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘মিঠাই’। একটা সময় টিআরপি তালিকায় রাজ করত ‘মিঠাই’। ঘরে ঘরে তখন এই ধারাবাহিক নিয়ে চর্চা হত। প্রথম ৫০ পর্বের বাজিমাত করেছিল এই ধারাবাহিক। এক্কেবারে টিআরপি তালিকার সিংহাসন দখল করেছিল সেটি। তবে সময়ের সঙ্গে কমে জনপ্রিয়তা। শেষমেষ ধারাবাহিক বন্ধের গুঞ্জন শুরু হয় গত ডিসেম্বরে। তারপর প্লট বদলে ফের কিছুটা ট্র্যাকে ফেরে এই ধারাবাহিক। কিন্তু মাঝেমধ্যের এই ধারাবাহিকের সম্প্রচার শেষ নিয়ে ওঠে নানা গুঞ্জন। আর এই বিষয়ে এপ্রিলের শুরুতেই এল বড়সড় আপডেট।

দু’বছর ধরে টিভি পর্দায় চলছে ‘মিঠাই’ ধারাবাহিকটি। বর্তমানে বাংলা টিভি পর্দায় চলা সবথেকে পুরানো ধারাবাহিক এটি। শুরুর দিকে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল এই ধারাবাহিক। মিঠাই-এর চরিত্রে সৌমিতৃষা কুন্ডুর (Soumitrisha Kundu) অভিনয় ব্যাপক মন জয় করেছিল দর্শকদের। বাইরে শুটিং করতে গিয়েও মানুষের ভালোবাসা পেয়েছিল গোটা টিম। কিন্তু তারপর ধীরে ধীরে গল্পে একঘেয়েমি এসে যাওয়ার কারণে মানুষের মন থেকে দুরত্ব তৈরি ‘মিঠাই’-এর। সেখান থেকে গল্পে বড়সড় চমক আনেন নির্মাতারা। মিঠাই-এর মৃত্যু হয় মাঝপথেই। এন্ট্রি হয় মিঠি-র। একইরকম দেখতে, কিন্তু আদব কায়দায় অন্যরকম একটি চরিত্র। নতুনভাবে উচ্ছেবাবুর মন জয় করতে থাকে মিঠি। আর নতুনভাবে এই গল্প শুরু হতেই আবার জনপ্রিয়তা পায় ধারাবাহিকটি। এখন আপডেট এল এই ধারাবাহিকের ভবিষ্যৎ নিয়েই।

জানা গেছে, চলতি মাসেই শেষ হচ্ছে ‘মিঠাই’-এর সম্প্রচার। এই মাসের শেষদিকে অর্থাৎ ২৩ শে এপ্রিল নাকি শেষবারের মতো টিভি পর্দায় দেখা যাবে এই ধারাবাহিক। এখনো তেমন ঘোষনা না হলেও এই গুঞ্জনে মুখে কুলুপ এঁটেছেন ধারাবাহিকের কলাকুশলী থেকে নির্মাতা সকলেই। এদিকে জি বাংলার পর্দায় নতুন ধারাবাহিক ‘ফুলকি’র প্রোমো দেখা যাচ্ছে। ফলে এটা পরিস্কার যে এই স্লটে ‘মিঠাই’ শেষ হওয়ার পরই হয়তো চালু হবে এই নতুন ধারাবাহিক।

দীর্ঘ ২ বছরের বেশি সময় ধরে বাংলা টিভি পর্দায় দর্শকদের মনোরঞ্জন করে আসছে এই ধারাবাহিক। তাই শেষ হওয়ার খবরে কার্যত মন খারাপ মিঠাই ভক্তদের। উচ্ছে বাবুর সঙ্গে মিঠাই-এর রসায়ন আর টিভি পর্দায় দেখা যাবে না, এমনটা অনেকের বিশ্বাস হচ্ছে না। তবে কয়েকদিন আগে এক সাক্ষাৎকারে পর্দার মিঠাই ওরফে অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু জানান যে সব জিনিসকেই শেষ হতে হয়। এই বিষয়ে তার কোনো আক্ষেপ নেই বলেই জানান অভিনেত্রী।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা