BollywoodHoop Plus

ছয় মাস পেরিয়ে গেলেও হয়নি কোনো মীমাংসা, সুশান্ত মামলায় বিস্ফোরক শেখর সুমন

বিষ বছরের ১৪ ই জুন নিজের ঘর থেকে মৃত অবস্থায় উদ্ধার হন বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুত। উত্তাল হয়ে ওঠে সাড়া দেশ। এই মৃত্যু নিয়ে অনেক জলঘোলা হয়। কিন্তু কোন কিনারা হয়নি সেই অর্থে। সুশান্তের মৃত্যুর পর ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে বলা হয়েছিল আত্মহত্যাই করেছেন তিনি। এরপর অনুরাগীদের ও ফ্যামিলির দাবীতে এই তদন্তভার যায় সিবিআই এর হাতে। AIIMS এর ফরেন্সিক টিম নতুন করে ভিসেরা নমুনা পরীক্ষা করেন অভিনেতার। সেইসময়, এইমস এর চিকিৎসকরা জানিয়েছিলেন যে মুম্বইয়ের ফরেন্সিক দল মৃত শরীরের থেকে ৭৫ শতাংশ ভিসেরা ব্যবহার করে। কিন্তু তার পর বাকি ২৫ শতাংশ মোটেই ভালোভাবে সংরক্ষণ করে রাখেনি। এরপরেও ওই মাত্র ২৫ শতাংশ নিয়ে শেষে AIIMS একই কথা জানায়, সুশান্ত আত্মহত্যা করেছেন। যেদিন থেকে এই খবর প্রকাশ পেল ‘সুশান্ত আত্মহত্যা করেছেন’ সেদিন থেকে সব ঝড় এক লহমায় থেমে যায়। এদিকে রিয়া চক্রবর্তী সহ তাঁর ভাই সৌভিক জামিন পেয়ে যান।

আর নয়, এবারে সুশান্তের অনুরাগীরা বেঁকে বসেন। আবারও সোচ্চার হয়ে ওঠেন সকলে। সম্প্রতি সিবিআইয়ের কাছে সুশান্তের মৃত্যু তদন্তের স্ট্যাটাস রিপোর্ট চেয়ে সুপ্রিম কোর্টে দায়ের হয় জনস্বার্থ মামলা। সুশান্তের মৃত্যু আত্মহত্যা না খুন, এই নিয়ে যারা আওয়াজ তুলেছেন তাঁদের মধ্যে অন্যতম হলেন অভিনেতা শেখর সুমন। এদিন তিনি টুইট করে লিখেছেন, “এসএসআর চলে গিয়েছে আমাদের ছেড়ে অর্ধেক বছর কেটে গেল। কালপ্রিট কারা? আমরা এখনও কিসের জন্য জাস্টিস চেয়ে কেঁদে চলেছি? কোনও আশা কি আদৌ বেঁচে আছে সুবিচার পাওয়ার? আমরা বরং সমবেতভাবে আওয়াজ তুলি এবার।

সুমন আরও বলেন, ‘সমস্ত চ্যানেল, সংবাদপত্র, সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভিস্টের কাছে আমার আবেদন তদন্ত ও সুবিচারের দাবিতে সকলে সোচ্চার হোন। জাস্টিস ডিলেইড ইজ জাস্টিস ডিনায়েড!’

whatsapp logo