whatsapp channel

Lifestyle: মিলনে উৎসাহ হারাচ্ছেন? রোজ সকালে দুটো জিনিস খান, হাতনাতে ফল পাবেন

আজকের দিনে দাড়িয়ে যৌন সমস্যা একটা বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। বেশিরভাগ দাম্পত্য নষ্ট হচ্ছে অসুখী যৌন জীবনের জন্য। তাই মানসিক সুস্বাস্থ্যের পাশাপাশি দরকার উন্নতমানের যৌন জীবন। চলুন আজ আমরা আপনাদের…

Avatar

আজকের দিনে দাড়িয়ে যৌন সমস্যা একটা বড় সমস্যা হয়ে দাঁড়িয়েছে। বেশিরভাগ দাম্পত্য নষ্ট হচ্ছে অসুখী যৌন জীবনের জন্য। তাই মানসিক সুস্বাস্থ্যের পাশাপাশি দরকার উন্নতমানের যৌন জীবন। চলুন আজ আমরা আপনাদের দুটো খাবারের নাম বলবো যা পুরুষদের মধ্যে সঙ্গমের ইচ্ছা বাড়াবে এবং যৌন সুখে তৃপ্তি আনবে। কি সেই খাবার?

উত্তর হল – খেজুর ( Dates) ও পেস্তা বাদাম ( Pista Badam)। কীভাবে খেতে হবে এই দুই ফল? রোজ সকালে খালি পেটে খান নিয়মিত। দুটো কিংবা চারটে খেজুর, চারটে পেস্তা বাদাম রাখুন। এর পাশাপাশি আপনি কিসমিস, ছোলা রাখতে পারেন একদম অল্প করে। যদি এই ড্রাই ফ্রুট সকালে নিয়মিত খান তবে শারীরিক উন্নতি নানান ভাবে হবেই হবে, পাশাপাশি খেজুর ও পেস্তা যৌন উদ্দীপনা বাড়াতে সাহায্য করবে।

খেজুরের মধ্যে আছে প্রচুর পরিমাণে অ্যান্টি অক্সিডেন্ট। ডায়াবেটিস নিয়ন্ত্রণ করে। ভিটামিন, মিনারেল, ও ফাইবার সমৃদ্ধ খেজুর যৌন জীবন উন্নত করতে সাহায্য করে। খেজুর একমাত্র ফল যা পুরুষদের শুক্রাণুর পরিমাণ ও ঘনত্ব বাড়ায় ( Dates increase sperm count and sperm quality).

পেস্তা বাদাম কোলেস্টেরল কমায় এবং রক্তচাপ নিয়ন্ত্রণ করে। এতেও প্রচুর পরিমাণে অ্যান্টি-অক্সিডেন্ট রয়েছে। এছাড়াও আছে ফ্যাট, প্রোটিন, এবং ফাইবার। নিয়মিত পেস্তা বাদাম খেলে যৌন ইচ্ছা বাড়ে এবং শুক্রাণুর মান উন্নত হয় ( pista increase sperm quality and erotic desire)

সুতরাং, কাল থেকেই শুরু করুন এই নতুন সু অভ্যাস। ডায়েটে রাখুন খেজুর ও পেস্তা আর বাড়িয়ে তুলুন সঙ্গমের উদ্দীপনা।

whatsapp logo