Hoop News

Tata Mutual Scheme: ৮০০ টাকার বিনিয়োগেই হতে পারেন লাখপতি, ধামাকা স্কিম আনল টাটা গ্রুপ

বিনিয়োগ করার সময় আমরা প্রত্যেকেই জানি, আমাদের প্রত্যেককে একটা ঝুঁকি নিতে হয়, একটা রিস্ক থাকবেই। কিন্তু যত রিস্ক নেবেন ততই রিটার্নের পরিমাণ অনেকটা বেড়ে যাবে। তবে আর চিন্তা করতে হবে না, সেক্ষেত্রে পোস্ট অফিস কিংবা ব্যাংকে মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করলে রিটার্নের পরিমাণ অনেক অংশে বেড়ে যায়, তবে আজকে আমরা আপনাদের কাছে নিয়ে এসেছি অসাধারণ একটা মিউচুয়াল ফান্ড স্কিম সম্পর্কে বলতে।

আজকে যে মিউচুয়াল ফান্ডের স্কিমের কথা বলব টাটা কোম্পানির। গত এক বছরে টাটার স্মল ক্যাপ ফান্ড রেগুলার গ্রোথ বিনিয়োগকারীদের ৪৪% এর বেশি রিটার্ন পাওয়া যাবে। গত ৩ বছরে ২৭%, ৫ বছরে ২৯% এবং লঞ্চ হওয়ার পর থেকে দিয়েছে মোট ২৭% রিটার্ন দিয়েছে। এই ফান্ডে আপনি সবচেয়ে ৫০০০ টাকা বিনিয়োগ করতে পারেন। আর সাথে যদি SIP করতে হলে, এক্ষেত্রে প্রতি মাসে সর্বনিম্ন ১০০০ টাকার SIP করা যায়।

TATA দের এই মিউচ্যুয়াল ফান্ড ব্যাংক এ FD এর তুলনায় তিন গুণেরও বেশি রিটার্ন পাওয়া যাবে। মাসে মাত্র ৭৯০ টাকা বিনিয়োগ করে ৫ বছরে কয়েক লক্ষ টাকা পেতে পারেন। এই মিউচুয়াল ফান্ড স্কিমের নাম “Tata Small Cap Fund Regular Growth”। এটি মার্কেট এ স্মল ক্যাপ কোম্পানিতে বিনিয়োগ করে থাকে। উচ্চ রিটার্ন পাওয়া যাবে। বিগত কিছু সময় কেমন রিটার্ন দিয়েছে শেয়ারটি দেখে নিন।

প্রতি মাসে মাত্র ৭৯০ টাকা করে বিনিয়োগ করতে করতেই আপনি অনেক টাকা রিটার্ন পাবেন। এখানে যদি ৭৯০ টাকার SIP শুরু করেন তাহলেও ৫ বছর পর লক্ষাধিক টাকা আসবে আপনার কাছে। ২৭% রিটার্ন পাওয়া যাবে। ৫ বছরের জন্য বিনিয়োগ করলে রিটার্ন পাওয়া যাবে, ১,০০,৫২৮ টাকা। এখানে আপনার মোট টাকা দিতে হবে ৪৭,৪০০ টাকা। বাকি টাকা সুদ থেকে পাবেন আপনি।

Related Articles