Hoop VideoHoop Viral

প্রতিবন্ধী দেওরের চাহিদা মেটাতে এগিয়ে এলেন বৌদি, এই সিরিজ দেখতে হলে খুঁজতে হবে ‘প্রাইভেসি’

ভারতীয় বিনোদনের বাজারে টিকে থাকার জন্য ‘বেশরমস’ অ্যাপ ক্রমশ নির্লজ্জ হয়ে উঠছে। কারণ ইদানিং সব ওটিটি তৈরি করছে প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। কিন্তু তাদের সাবস্ক্রিপশন ত্রুটিমুক্ত। কিন্তু বেশরমসের সাবস্ক্রাইবারদের অভিযোগ নির্দিষ্ট অঙ্কের অর্থ কেটে নিলেও অ্যাপটির সাবস্ক্রিপশন অ্যাকটিভ হচ্ছে না। কাস্টমার কেয়ারে বারবার অভিযোগ জানিয়েও কোনো লাভ হচ্ছে না বলে জানিয়েছেন তাঁরা। এর মধ্যেই চলতি বছরের 10 ই অগস্ট বেশরমসের ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে অ্যাডাল্ট ওয়েব সিরিজ ‘ধোঁকা’-র অফিশিয়াল ট্রেলার।

ট্রেলারের শুরুতে দেখা যাচ্ছে, অতিরিক্ত যৌন আনন্দ উপভোগ করার জন্য পর্ণ ফিল্মকে অনুকরণ করে একজন পুরুষ সেজেছে রিং মাস্টার। টপলেস শরীরে শুধুমাত্র রয়েছে আন্ডারগার্মেন্ট। মাথায় টুপি ও হাতে চাবুক। বীরদর্পে বেডরুমের মধ্যে ঘুরতে ঘুরতে ওই পুরুষটি বলে, তার কাছে একজন বাঘিনী রয়েছে। সে বাঘিনীকে বাইরে আসার নির্দেশ দেয়। পুরুষটির স্ত্রী বাঘিনীর পোশাক পরে সেজেগুজে আলমারির পাশ থেকে বেরিয়ে আসে। কিন্তু পুরুষটি তাকে বলে জানোয়ারের মতো বন্য ভাবে এগিয়ে আসতে। স্ত্রী মাটিতে হামাগুড়ি দিয়ে জানোয়ারের মতো পুরুষটির পায়ের কাছে আসে। তারা যৌন মিলনে লিপ্ত হয়। কিন্তু একজন ব্যক্তি কি-হোল দিয়ে তাদের শারীরিক সম্পর্ক দেখে। তার মনে হয়, এই মেয়েটি যদি তার জীবনে আসত!

সম্পর্কে ওই ব্যক্তি মেয়েটির দেওর হয়। তার একটি পা খোঁড়া। ফলে ওই ব্যক্তি লাঠি নিয়ে হাঁটে। সে যৌন ভিডিও দেখে হস্তমৈথুন করে নিজের আকাঙ্খা মেটায়। একদিন তার বৌদি এসে দেওরকে বলে, তার কি যৌন মিলনের ইচ্ছা নেই! কিন্তু দেওর বলে, তার এখনও বিয়ে হয়নি। বৌদি তাকে বলে, যৌনতার জন্য বিয়ের প্রয়োজন হয় না। এরপর বৌদি দেওরের সাথে যৌন সম্পর্কে লিপ্ত হয়। কিন্তু একসময় দেওর বিয়ের চেষ্টা করে।

তবে দেওরের পরিবর্তে মেয়েটির স্বামীর সাথে বিয়ে হয় পাত্রীর। কিন্তু ফুলশয্যার জন্য ঘরে ঢোকে দেওর। কি করবে বৌদি? সম্পর্কের রসায়ন মোড় নেবে কোন দিকে? তা জানতে চোখ রাখতে হবে বেশরমসে।

whatsapp logo