whatsapp channel

কন্যা সন্তানের আশায় চাইলেন বৃহন্নলাদের আশীর্বাদ, শীঘ্রই মা হতে চলেছেন ভারতী সিং!

ভারতী সিং মানেই কমেডির পুরো ডায়েরি। কাপিল শর্মার শোতে নিজের মজার জোক উপস্থাপন করে এখন সে জনপ্রিয়তার শীর্ষে। বলিপাড়ার সেরা কমেডি কুইনের মধ্যে অন্যতম। টেলিভিশন শো ‘কমেডি সার্কাস’-এর মঞ্চে স্বামী…

Avatar

HoopHaap Digital Media

ভারতী সিং মানেই কমেডির পুরো ডায়েরি। কাপিল শর্মার শোতে নিজের মজার জোক উপস্থাপন করে এখন সে জনপ্রিয়তার শীর্ষে। বলিপাড়ার সেরা কমেডি কুইনের মধ্যে অন্যতম। টেলিভিশন শো ‘কমেডি সার্কাস’-এর মঞ্চে স্বামী হর্ষের সঙ্গে প্রথম পরিচয় ভারতীর। ওই শোয়ের স্ক্রিপ্ট রাইটার ছিলেন হর্ষ। সেখান থেকেই বন্ধুত্ব এবং পরে প্রেম। তারপর ‘কমেডি ক্লাস’ শোতেও কাজের পাশাপাশি ২০১৭ তে একসাথে সারাজীবন হাঁটার জন্য বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

হর্ষ আর ভারতী মানেই কমেডির হিট জুটি এখন। গত বছর খাতরোকে খিলাড়িতে নিজদের মজার ছলে দর্শকদের মন জয় করে নিয়েছেন। সম্প্রতি ইন্ডিয়ান আইডল ১২ তে এই জুটিকে দেখা যাবে। ব্যক্তিগত কারণে ইন্ডিয়ান আইডল ১২ থেকে সরে গিয়েছেন দাঁড়িয়েছেন আদিত্য নারায়ণ। তাঁর পরিবর্তে অনুষ্ঠানের সঞ্চালনায় থাকছেন ভারতী সিং ও হর্ষ লিম্বাছিয়া। এতদিন এই জুটিকে আমরা দেখেছি সকলকে হাসাতে। সম্প্রতি সেই অনুষ্ঠানেরই ‘ইন্ডিয়া কি ফরমাইশ’ এপিসোডের মঞ্চে গান গেয়ে কাঁপালেন এই সেলেব জুটি একটা নয় পরপর দুটি গান জুলি ও জানু মেরি জান গেয়ে ওঠেন তাঁরা। তাঁদের সুপ্ত প্রতিভা দেখে সকলে মুগ্ধ হয়েছেন।

এসব তো হল আর এর মধ্যে বলিপাড়ায় গুঞ্জন ছড়িয়ে পড়েছে ভারতী কি এবার মা হতে চলেছেন? এবারে প্রথম নয় এর আগেও তাঁর প্রেগনেন্সি নিয়ে হইচই হয়েছিল। ২০২০ সালে ইন্ডিয়াজ বেস্ট ডান্সার রিয়্যালিটি শোয়ে তিনি যখন সঞ্চালক হয়ে এসেছিলেন, তখন কোলে ছিল একটা পুতুল। ভারতী বলেছিলেন যে এটা তাঁর নকল বাচ্চা তারপর দুজনে বলে ওঠেন আসল সন্তান ২০২১ সালে আসবে। তাহলে কি এবারে সত্যি সত্যি মা হচ্ছেন এই সেলেব? হঠাৎ কি দেখে এসব মনে হল? মনে হচ্ছে তো।

খোলসা করে বলা যাক। কিছুদিন আগে ইন্ডিয়ান আইডলের ‘ইন্ডিয়া কি ফরমাইশ’ এপিসোডে গান গেয়েছিলেন প্রতিযোগী নিহাল। আর তাঁর গানে মুগ্ধ হয়েছিলেন শোয়ে উপস্থিত থাকা কিছু বৃহন্নলারা। সেই নিহালের অনুরোধেই ইন্ডিয়ান আইডলের মঞ্চে গানও গেয়েছিলেন ভারতী এবং তাঁর স্বামী হর্ষ। আর তখনই ওই অনুষ্ঠানে উপস্থিত বৃহন্নলাদের একটি বিশেষ অনুরোধ করেছেন ভারতী। তিনি মনে-প্রাণে বিশ্বাস করেন যে বৃহন্নলাদের আশীর্বাদে সব শুভ কাজ সম্পন্ন হয়। তাই তিনি বলেন যে তাঁরা যেন এক কন্যাসন্তানের আশা রাখেন। আর তাঁদের আশীর্বাদে এদের স্বপ্ন যাতে স্বার্থক হয়। আর এই কারণে বৃহন্নলাদের কাছে আশীর্বাদ চেয়েছেন ভারতী ও হর্ষ। আবেগতাড়িত হয়ে তারকা দম্পতিকে আশীর্বাদ দিয়েছেন ইন্ডিয়ান আইডলের সেটে উপস্থিত তৃতীয় লিঙ্গের মানুষেরাও। তবে সত্যি সত্যি ভারতী অন্তঃসত্ত্বা কিনা তা এখনো জানা যায়নি। তবে সময়েতেই জানা যাবে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media