whatsapp channel

Kajal Aggarwal: প্রথম সন্তানের মা হলেন জনপ্রিয় অভিনেত্রী কাজল আগরওয়াল

বলিউড থেকে আবারও এল সুখবর। মা হলেন কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। মঙ্গলবার সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কাজল। কাজলের বোন নিশা আগরওয়াল (Nisha Aggarwal) সংবাদমাধ্যমে এই সুখবর জানিয়ে আনন্দ প্রকাশ করেছেন।…

Avatar

বলিউড থেকে আবারও এল সুখবর। মা হলেন কাজল আগরওয়াল (Kajal Aggarwal)। মঙ্গলবার সকালে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন কাজল। কাজলের বোন নিশা আগরওয়াল (Nisha Aggarwal) সংবাদমাধ্যমে এই সুখবর জানিয়ে আনন্দ প্রকাশ করেছেন।

মঙ্গলবার সকালে নিশা ইন্সটাগ্রাম স্টোরিতে লেখেন, এটি একটি দারুণ দিন এবং তিনি সুখবরটি শেয়ার করার জন্য আর অপেক্ষা করতে পারছেন না। এরপরেই বিকালের দিকে মিডিয়ায় অফিশিয়াল স্টেটমেন্টের মাধ্যমে কাজলের সদ্যোজাত পুত্রসন্তানের কথা জানান নিশা। কাজল ও তাঁর পুত্রসন্তান দুজনেই সুস্থ রয়েছেন।

চলতি বছর জানুয়ারি মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়েছিলেন কাজল। এরপর থেকে তিনি প্রায়ই বিভিন্ন ছবি শেয়ার করতেন। গত সপ্তাহে কাজল তাঁর স্বামী গৌতম কিচলু (Gautam Kichlu)-কে ধন্যবাদ জানিয়েছিলেন তাঁর খেয়াল রাখার জন্য। গর্ভাবস্থায় কাজলের মর্নিং সিকনেস ও রাতে ঘুমাতে না পারার সমস্যা দেখা দিয়েছিল। সেই সময় তাঁর খেয়াল রাখতেন গৌতম। 2020 সালের 30 শে সেপ্টেম্বর গৌতম ও কাজলের বিয়ে হয়েছিল।

আগামী 29 শে এপ্রিল প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে কাজল , চিরঞ্জীবি (Chiranjeevi) ও রাম চরণ (Ram Charan) অভিনীত ফিল্ম ‘আচার্য’। অন্তঃসত্ত্বা হওয়ার আগেই এই ফিল্মের শুটিং শেষ করেছিলেন কাজল।