Hoop PlusTollywood

Monalisa: ব্লাউজ ছাড়াই লাল শাড়িতে উষ্ণতা ছড়াচ্ছেন মোনালিসা, ছবিতে ঘুম উড়ছে সাইবারবাসীদের

বঙ্গ তনয়া অন্তরা বিশ্বাস মেতেছেন বঙ্গ নারী রূপে। নাম অন্তরা হলেও তিনি পরিচিত মোনালিসা নামেই। ভোজপুরি ইন্ডাস্ট্রিতে তার বেশ নামডাক। অবশ্য, ভোজপুরি ভাষা ছাড়াও তিনি বাংলা, ওড়িয়া, কন্নড়, তেলেগু ও হিন্দি চলচ্চিত্রে অভিনয় করেছেন। এমনকি তাকে দেখা গেছে বিগ বস-এর প্রতিযোগী হিসাবেও।

বাংলার দর্শকরা এই অন্তরা বা মোনালিসাকে ঝুমা বৌদি বলেই চেনেন। কারণ তিনি বাংলায় এসে দুপুরের ঠাকুরপোদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছেন। তার উষ্ণ আবেদন, মোহময়ী চাল দর্শকমনে উষ্ণতা ছড়িয়েছে। এখন তিনি হট ঝুমা বৌদি।

সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে মোনালিসা একটি হট চরিত্র। তিনি প্রায় সময় তার উষ্ণ ছবি পোস্ট করে দর্শকদের মনে নেশা ধরিয়ে দেন। কিছুদিন আগেও মালদ্বীপ ট্যুরের বেশ কিছু বিকিনি ছবি পোস্ট করে বুঝিয়ে দিয়েছেন হাম ভি কুছ কাম নেহি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

সম্প্রতি, সোশ্যাল মিডিয়ায় বঙ্গ নারী হয়ে ছবি পোস্ট করলেন এই অভিনেত্রী। পরনে তার লাল টুকটুকে শাড়ি। মানানসই গহনা শরীরে। মুখে স্মিত হাসি। শুধু নেই তার ব্লাউজ। একেবারে ব্লাউজ ছাড়াই শাড়িতে উষ্ণতা ছড়ালেন মোনালিসা। উল্লেখ্য, মোনালিসা এই মুহূর্তে রাত্রি কে যাত্রী ২-তে মোনালিসা জসমিনের ভূমিকায় অভিনয় করছেন বলে জানা গিয়েছে। তবে অভিনয় যায় করুন না কেন, তার উষ্ণ ছবিতেই দর্শকরা কাবু। পর্দার ‘ঝুমা’ বৌদির শরীরের ভাঁজ আর চোখের ইশারায় নেশাগ্রস্থ তাঁর নেটপাড়ার দেওররা।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

whatsapp logo