Hoop VideoHoop Viral

Dance Video: রাতের অন্ধকারে মোনালিসাকে জড়িয়ে আদর অভিনেতার, দেখুন ভিডিও

Advertisements

ভোজপুরী অভিনেত্রী মোনালিসা সোশ্যাল মিডিয়াতে বেশ আগুন ধরাতে জানেন। এক একটি ফটোশুট একেবারে সাধারণ মানুষকে কুপোকাত করে দেয়, কখনো ফটোশুট কখনো ভিডিও কখনো বা সিনেমার ক্লিপিংস যে কোন কিছুই হোক না কেন, ভোজপুরি সিনেমার রানী মোনালিসা দর্শকের মাঝে খুবই জনপ্রিয় একটি নাম। তার এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয়তা তার।

ভোজপুরী সিনেমার পাশাপাশি তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে তিনি যথেষ্ট জনপ্রিয়তা অর্জন করেছেন, স্বস্তিকার পরে এই জায়গায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারা কিন্তু খুব একটা মুখের কথা নয়। তবে দুর্দান্ত অভিনয় পাশাপাশি তার ব্যক্তিগত জীবন নানান রকমের ভিডিও, হট ফটোশুট এইসব কিন্তু Instagram এ দিতেই একেবারে হট কেকের মতন মানুষের কাছে পৌঁছে যায়।

অভিনয় পাশাপাশি এই জনপ্রিয় অভিনেতা কিন্তু বেশ ভালোভাবেই সোশ্যাল মিডিয়া অ্যাক্টিভ আছেন, ইনস্টাগ্রামে প্রতিদিনই প্রায় নানান রকমের ভিডিও শেয়ার করেন। অভিনয় ছাড়াও তিনি ভোজপুরি অভিনেতা বিক্রান্ত সিংয়ের সঙ্গে আপাতত চুটিয়ে সংসার করছেন। নেট মাধ্যমে তার প্রতিটি ভিডিও একেবারে হট কেকের মতন ভাইরাল হয়ে যায়। কখনো গাউন পরে, কখনো শাড়ি পরে কখনো আবার বিকিনিতে সব সময় হট মোনালিসা।

মোনালিসার গানের ভিডিও-

সম্প্রতি মোনালিসার যে অসাধারণ একটি নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, সেখানে তার স্বামী বিক্রান্ত সিং এর সঙ্গেই তাকে স্ক্রীন শেয়ার করতে দেখা গেছে। তাদের অসাধারণ দেখতে লাগছে দুজনকে এখানে একেবারে মাখোমাখো দৃশ্য দুজনকেই সুন্দর অভিনয় করতে দেখা যাচ্ছে, রাত্রিবেলা রোমান্টিক মুডে রয়েছেন অভিনেতা অভিনেত্রী। সিনেমার নাম ‘পাকিস্তান মেয়ে জয় শ্রীরাম’। ২০১৭ সালে রিলিজ হয়েছিল। গানের নাম ‘মাল কাচা কাচোয়া’। গানটি নাম ইন্দু সোনালী। গানটি লিখেছেন রামাকান্ত প্রসাদ।

২০ লাখ ভিউজ ছাড়িয়ে গেল-

ইশতার রিজিওনাল নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি ছয় বছর আগে ইউটিউবের মাধ্যমে দেওয়া হয়েছিল। ভিডিওটি কুড়ি লক্ষ এরো বেশি মানুষ দেখে ফেলেছেন। গোলাপি রঙের শাড়িতে মোনালিসাকে ভীষণ সুন্দর লাগছে, সেক্ষেত্রে নায়ক কিন্তু একেবারে খালি গায়ে, তাহলে বুঝতে পারছেন, কতটা রোমান্স তৈরি হয়েছে দুজনের মধ্যে দেরি না করে আপনিও দেখে নিন অসাধারণ এই নাচের ভিডিওটি।

Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক