whatsapp channel
Hoop VideoHoop Viral

Viral: মধু শর্মার বেডরুমে ঢুকে কন্ট্রোল হারালেন নিরাহুয়া, ভাইরাল ভিডিও

চুপিচুপি প্রেম করার মধ্যে একটা আলাদা মজা আছে। এই মজা আবার সাক্ষাৎ করলে নষ্ট হয়ে যায়। সেরকমই দীনেশ লাল যাদব ওরফে নীরাহুয়া একদমই আচমকা মধু শর্মার বেডরুমে ঢুকে যায়, গিয়েই শিহরণ দিতে শুরু করে মুধুকে। রাতের অন্ধকারে সবাইকে লুকিয়ে প্রেম করছেন বেডরুমে মধু ও নীরাহুয়া। কখনো মধুর সারা শরীর চুম্বনে ভরিয়ে দিচ্ছে নীরাহুয়া, কখনো শাড়ির আঁচল সরিয়ে শরীর স্পর্শ করছে। এরকমই গরম গরম দৃশ্য দেখতে চাইলে চোখ রাখতে হবে ভোজপুরি ভিডিও।

ছবির নাম গুলামি (Ghulami )। কী ভাবছেন এই দৃশ্য রিয়েল লাইফের? একদমই নয়। গুলামি ছবির একটি গানের দৃশ্যে রয়েছে এরকম রগরগে রোম্যান্স। ভিডিওতে নিরাহুয়ার পরনে রয়েছে নীল কুর্তা এবং গলায় একটি সাদা স্কার্ফ। মধুর শরীরে সাদা চকচকে শাড়ি, খোলা চুল, উন্মুক্ত যৌবন।

২০১৫ তে গুলামি (Ghulami ) মুক্তি পেলেও এখনও ভাইরাল এর কিছু গানের দৃশ্য। বিহার, উত্তরপ্রদেশে ভোজপুরি সিনেমার রমরমা বাজার। বিশেষ করে দীনেশ লাল যাদবের সিনেমা এলেই মানুষ ভিড় করে সিনেমা হলে। তারমধ্যে, যদি এরকম দৃশ্য থাকে যেখানে মধু শর্মাকে কোলে তুলে নিয়ে বেডরুমে আসছেন নীরাহুয়া। তারপরেই হটাৎ করে বন্দুক হাতে সেখানে পৌঁছে যায় একদল লোক।

পুরো দৃশ্য দেখার জন্য চোখ রাখতে হবে ভিডিওতে। এখনও পর্যন্ত বহু মানুষ এই বেডরুম রোম্যান্স দেখে ফেলেছেন। তবে, এই ধরনের দৃশ্য ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না। একান্তে উপভোগ করার জন্য ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির জুড়ি মেলা ভার।

whatsapp logo