whatsapp channel

Video: খোলা ময়দানে নেশাতুর খেসারিকে উত্তেজিত করলেন ডিম্পল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

হাতে যদি একটা মুঠোফোন থাকে সেই মুঠোফোনের সাহায্যেই কিন্তু সাধারণ মানুষ এখন বিনোদনের অনেকগুলো চ্যানেল চোখের সামনে দেখতে পায়, বাংলা, হিন্দি গানের পাশাপাশি ভোজপুরি গানও কিন্তু বেশ জনপ্রিয়তা পাচ্ছে, তার সাথে সাথে ভোজপুরি সিনেমা ও জনপ্রিয়তার একেবারে শীর্ষে উঠে গেছে। সারাদিন কাজকর্ম করার পরে যখন মানুষের একটা ক্লান্ত জীবন থাকে, তখন কিন্তু মুঠোফোনটা বার করে youtube চ্যানেলের মাধ্যমে এই ধরনের গানগুলো তারা দেখে এবং যা মানুষকে মনে মনে ভীষণ আনন্দ দেয়।

Advertisements

খেসারি লাল এক অন্যতম ভোজপুরী অভিনেত্রী। তবে শুধুমাত্র যে ভোজপুরী দর্শকরাই তাকে তার ফ্যান আছেন, এমনটা কিন্তু নয়, কারণ ইউটিউবে দেওয়ার পর তা পৌঁছে যায় বিশ্বের বিভিন্ন জায়গায়। তাহলেই বোঝা যাচ্ছে, শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ, ছত্রিশগড় নয়। সারা দেশে বিদেশে ছড়িয়ে রয়েছে তার ফ্যান। ভোজপুরী সিনেমা জগতের সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা অথবা ভিডিও ইউটিউবে দেওয়ার পরই তার লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়, এতটাই জনপ্রিয় এই নায়ক।

Advertisements

Read More: সরকারি ব্যাঙ্কে চাকরির সুযোগ, মাধ্যমিক পাশ না করলেও আবেদন করা যাবে

ভিডিওগুলি জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় মুহূর্তের মধ্যেই। শুধুমাত্র নতুন গান এর ভিডিও না, তার একাধিক পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় হয়ে থাকে। তিনি ভোজপুরী সিনেমা জগতের তিনি থাকলেই যে কোন গান একেবারে সুপার-ডুপার হিট হয়ে যায়। তার মত তারকা এই ভোজপুরী সিনেমা জগতে খুব একটা দেখতে পাওয়া যায় না। প্রত্যেকটি গান ইউটিউবে একেবারে সুপার-ডুপার হিট, তবে দেরি না করে আমাদের পেজেও দেখে ফেলুন তার অসাধারণ রোমান্টিক সং।

Advertisements

Read More: লাগবে না কোনো ওষুধ, একদম ঘরোয়া পদ্ধতিতে কোষ্ঠকাঠিন্য কমানোর উপায় জেনে নিন

খেসারি লাল যাদব আর ডিম্পলের ভিডিও – ভাউজি লেংগে গানের সঙ্গে দুর্দান্ত নাচলেন দুজনেই। অসাধারণ নাচ সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথে রীতিমতন ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে, এখানে নায়িকার পরনে রয়েছে সুন্দর শাড়ি তিনিও পরেছেন, একটা ফুল স্লিভ ব্লাউজ। তাদের মত খেসারিকে আমরা মোনালিসা, আম্রপালি, এদের সঙ্গে দেখে থাকি, তবে নতুন এই নায়িকার সঙ্গেও তার ভিডিওটি যে অনবদ্য, তা বলাই বাহুল্য। গান গেয়েছেন খেসারি লাল আর খুশি কাক্কার। এক দিন আগে ভিডিওটি ইউটিউবে মাধ্যমে শেয়ার করা হয়েছে ইতিমধ্যে এক কোটিরও বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন।

Advertisements

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক