whatsapp channel

নিরাহুয়া-সুভী শর্মার হট রোম্যান্সের ভিডিও, ভুল করেও বাচ্চাদের সামনে দেখবেন না

সোশ্যাল মিডিয়ায় রগরগে চটচটে রোম্যান্স দেখতে অনেকেই পছন্দ করেন। কেউ লুকিয়ে দেখেন, কেউ বন্ধুবান্ধবদের নিয়ে। বিশেষ করে, এই মুহূর্তে ভোজপুরি মিউজিক ভিডিওগুলো বেশ জনপ্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি সিনেমা…

Avatar

সোশ্যাল মিডিয়ায় রগরগে চটচটে রোম্যান্স দেখতে অনেকেই পছন্দ করেন। কেউ লুকিয়ে দেখেন, কেউ বন্ধুবান্ধবদের নিয়ে। বিশেষ করে, এই মুহূর্তে ভোজপুরি মিউজিক ভিডিওগুলো বেশ জনপ্রিয় হয়ে উঠছে সোশ্যাল মিডিয়ায়। ভোজপুরি সিনেমা কেউ যদি নাও দেখে, মিউজিক ভিডিও অনেকেই দেখে। বিশেষ করে মধ্যে বয়স্ক ও কম বয়সী ছেলে মেয়েদের হাত ঘোরাফেরা করে এই সমস্ত অ্যাডাল্ট ভিডিওর (Bhojpuri music video) আশেপাশে।

আপনি যদি ভেবে থাকেন চূড়ান্ত বোল্ড কোনো সিন দেখবেন তবে বিরত থাকতে পারেন। ভোজপুরি মিউজিক ভিডিওগুলোয় চূড়ান্ত বোল্ড সিন না থাকলেও রগরগে রোম্যান্স ভরপুর। তবে, বয়স ১৮ না হলে এই ভিডিওগুলো না দেখাই ভালো। কিন্তু, সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও বেশ হিট।

দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়া ও সুভি শর্মার রোম্যান্টিক নাচ দেখলে আপনার চোখ কপালে উঠবে, এমনকি বদ হজম পর্যন্ত হতে পারে। সম্প্রতি তাদের দুজনেরই নতুন গান সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে। এই গানটির নাম হল – “পালা মে লাগা কে কড়ি”। গানটি বর্তমানে ইউটিউবে অত্যন্ত জনপ্রিয়। ভোজপুরি সিনেমা “হিন্দুস্তানি ৩”( Nirahua Hindustani 3 )এ এই গানটি প্রথমবার ব্যবহার করা হয়।

সুভি শর্মা একটু পিঙ্ক নাইট ড্রেসে সেজে উঠেছেন। নাইট ড্রেস থেকে বক্ষ যুগল বেড়িয়ে আসতে চাইছে। মেদযুক্ত শরীর নিয়ে হামলে পড়ছেন নিরাহুয়ার উপর। এদিকে নিরাহুয়া কিছুতেই রোম্যান্স করতে চাইছে না। কিন্তু, সুভি শর্মা বানান অঙ্গভঙ্গি করে মানানোর চেষ্টা করে চলেছেন। দেখুন সেই গরম গরম মিউজিক ভিডিও।

whatsapp logo