whatsapp channel

Haryanvi Dance Video: স্বপ্না চৌধুরীকে হারিয়ে দিল সুনিতা বেবি, সুপারহট নাচ দেখে পাগল ভক্তরা

বিহার, উত্তরপ্রদেশ, ছত্তিশগড় এই জায়গাগুলিতে এখনও রমরমিয়ে চলে লাইভ ড্যান্স। নর্তকীরা আসেন, বোল্ড ড্যান্স করেন স্টেজে, টাকা উড়ে আসে, দর্শকরা হাততালি দেন, আর নাচের উষ্ণ মজা উপভোগ করেন। ওই জায়গার…

Avatar

বিহার, উত্তরপ্রদেশ, ছত্তিশগড় এই জায়গাগুলিতে এখনও রমরমিয়ে চলে লাইভ ড্যান্স। নর্তকীরা আসেন, বোল্ড ড্যান্স করেন স্টেজে, টাকা উড়ে আসে, দর্শকরা হাততালি দেন, আর নাচের উষ্ণ মজা উপভোগ করেন। ওই জায়গার বহু মেয়ে এখন এই পেশার সঙ্গে যুক্ত। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার দৌলতে সেইসব হরিয়ানভি ডান্সাররা ভাইরাল হচ্ছেন নিজেদের নাচের ভিডিওর সঙ্গে সঙ্গে।

নেট দুনিয়া আসার ফলে হরিয়ানভি ডান্সাররা পরিচিতি পাচ্ছেন। এই যেমন স্বপ্না চৌধুরীকে এই মুহূর্তে এক নামে সকলে চেনে। বর্তমানে তিনি সেলিব্রিটি হয়ে গিয়েছেন। এখনও তিনি স্টেজ শো করেন তবে ভেবে চিন্তে। কারণ, এই মুহূর্তে প্রথম সারির হরিয়ানভি ডান্সারএর তালিকায় আছেন স্বপ্না চৌধুরী।

ইদানিং, স্বপ্না চৌধুরীর উপর দিয়ে যাচ্ছেন আরেক হরিয়ানভি ড্যান্সার। তার নাম সুনিতা বেবি। এই ইয়ং ছিপছিপে সুনিতা বেবির দুর্দান্ত নাচের ভিডিও প্রকাশ্যে আসার পরেই ভাইরাল হয়েছে সেই নাচ। তার কোমরের ঠুমকা, যৌন আবেদনে ভরপুর নাচের দৃশ্য ঝড় তুলেছে নেট মহলে।

ভিডিওতে দেখা যাচ্ছে সুনিতা বেবি একটি স্টেজে নাচ করছেন। তাকে আশেপাশে ঘিরে রেখেছে বিভিন্ন বয়সের দর্শক। ইয়ং থেকে বয়স্ক প্রায় সব ধরনের পুরুষ উপস্থিত। সুনিতা বেবির পরনে নীল সবুজ সালোয়ার। স্টেজে উঠেই যৌনতায় ভরপুর একটি নাচ পরিবেশন করেন। তার নাচ দেখে যেমন টাকার বর্ষণ হয় তেমনই হাততালির ঝড় ওঠে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই বহু সংখ্যক মানুষ দেখে ফেলেছেন এই নাচ। অনেকে সুনিতা বেবির প্রশংসা করেছেন। কেউ কেউ এও বলেছেন যে এই সুনিতা স্বপ্না চৌধুরীকে টপকে যাবে একদিন।

whatsapp logo