Hoop VideoHoop Viral

Bhojpuri Song: বাথরুমের মধ্যে আম্রপালির সঙ্গে তুমুল রোমান্সে মাতলেন নিরহুয়া, বাচ্চাদের সামনে দেখবেন না

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে সম্প্রতি

বলিউডের পাশাপাশি আজকাল ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে ভোজপুরি ইন্ডাস্ট্রি। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় এবং সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে রাজ করতে শুরু করে। বিশেষ করে youtube এর ট্রেন্ডিং তালিকায় বিভিন্ন ভোজপুরী সিনেমার গান এবং ভিডিও মাঝেমধ্যেই দেখতে পাওয়া যায়। কয়েকজন তারকাদের জন্য ভোজপুরি ইন্ডাস্ট্রি নতুন করে যেন উজ্জীবিত হয়ে উঠেছে এবং নতুনভাবে তারা শুরু করেছে নিজেদের উত্থান।

তবে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির কথা উঠলে সবার আগে যার নাম সামনে আসে তিনি হলেন নিরাহুয়া ওরফে দীনেশ লাল যাদব। ভোজপুরি সিনেমাকে এই উচ্চতায় পৌঁছে দেওয়ার জন্য তিনি একটা বড় ভূমিকা গ্রহণ করেছিলেন। যারা দিনেশ লাল যাদবের সিনেমা দেখেছেন তারা বুঝেছেন তার অভিনয় দক্ষতা বলিউডের অভিনেতাদেরকেও টেক্কা দিতে পারে। এই অভিনেতার ফ্যান ফলোয়িং কোন বলিউড অভিনেতার থেকেও কম নয়। ভোজপুরি অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষা করেন তার প্রতিটি গান এবং ভিডিও রিলিজ করার জন্য।

অন্যদিকে ভোজপুরি ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের মধ্যে অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন আম্রপালি দুবে। দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের এই কেমিস্ট্রি সব সময় ভোজপুরি ইন্ডাস্ট্রির একটা অন্যতম অ্যাসেট হয়ে থেকেছে। সম্প্রতি নিরহুয়া এবং আম্রপালি জুটির একটি নতুন গান সোশ্যাল মিডিয়াতে হয়েছে জনপ্রিয়। এই গানের ভিডিওতে দুজনকে দেখা যাচ্ছে ব্যাপক রোমান্স করে সকলকে একেবারে চমকে দিতে। আজকে আমরা এই মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাতে চলেছি।

সম্প্রতি নতুন করে সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গিয়েছে ভোজপুরি মিউজিক ভিডিও ফাগুয়া মে ফাটাটা জাওয়ানি। এই গানে অসাধারণ পারফরম্যান্স করেছেন নিরাহুয়া এবং আম্রপালি দুবে। গানটি গেছেন প্রভাস লাল যাদব এবং আম্রপালি। এই গানে বাথরুমের মধ্যে নিরাহুয়া এবং আম্রপালিকে রোমান্টিক মুডে নাচ করতে দেখা যায়। দুজনের রোমান্স যেন একেবারে লজ্জার সীমা অতিক্রম করে গিয়েছে। ভিডিওটি সোশ্যাল মিডিয়াতে তুমুল ভাইরাল হয়েছে এবং ইতিমধ্যেই প্রায় ৪৭ লক্ষ মানুষ এই ভিডিওটি দেখেছেন। এর পাশাপাশি ১৭ হাজারের বেশি মানুষ এই ভিডিওতে লাইক দিয়েছেন। অনেকেই কমেন্ট করে এই ভিডিওতে দুজনের পারফর্মেন্সে প্রশংসা করেছেন। এর মধ্যে সিংহভাগ নেটিজেন যে আম্রপালি দুবের লাস্যময়ী এক্সপ্রেশনে বোল্ড আউট হয়েছেন সেটা আর বলার অপেক্ষা রাখে না। আপনিও যদি এই ভিডিওটি এখনো পর্যন্ত না দেখে থাকেন তাহলে দেখে নিন এক্ষুনি।

Related Articles