Bhojpuri Song: বন্ধ ঘরে অক্ষরার প্রেমে মগ্ন হলেন পবন সিং, দরজা বন্ধ করে দেখুন

Avatar

Sourish Das

ভোজপুরি জগতে দুই তারকা পবন সিং এবং অক্ষরা সিং একসাথে কোন ছবিতে অভিনয় করছেন মানেই সেই ছবি হবে একেবারে সুপারহিট। এতদিন পর্যন্ত শুধুমাত্র গানে সীমাবদ্ধ থাকলেও এবারে তাদের রোমান্স যেন সমস্ত বাঁধন ভেঙ্গে দিয়েছে। বদ্ধ ঘরের মধ্যে নিজেদের শরীরে আগুন জ্বালিয়ে ভক্তদের মনে ঝড় তুললেন এই অভিনেতা অভিনেত্রী জুটি। ফলে, নিঃসন্দেহে ভোজপুরি দুনিয়ার ইন্টারনেট সেনসেশনের টপ লিস্টে আবারো জায়গা করে নিয়েছেন এই জুটি।

আজকাল আসলে বিনোদন জগতে বিশেষ জায়গা করে নিয়েছে অনলাইন সোশাল মিডিয়া মাধ্যম। বিশেষ করে ইউটিউবে দেখা যায় সম্পূর্ণ বিনামূল্যে ভিডিও। এই ইউটিউবে ব্যাপক ভাইরাল হয় ভোজপুরি মিউজিক ভিডিও। হ্যাঁ, ঠিকই শুনেছেন। ভোজপুরি সিনেমার গান এই ইউটিউব ট্রেন্ডিং তালিকার শীর্ষে থাকে। এক একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে মিলিয়ন মানুষ লাইক ও কমেন্ট করে থাকেন। সম্প্রতি পবন সিং ও অক্ষরার একটি মিউজিক ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে যা দেখে রাতের ঘুম হারাম হবে আপনার।

ইউটিউবে ভাইরাল হওয়া এই মিউজিক ভিডিওর নাম, ‘তানি ফেরে দি বালাম জি কারবাতিয়া।‘ এতে অক্ষরা সিং একটি নীল রঙের শাড়ি পরেছেন যাতে তাঁকে খুব সুন্দরী দেখতে লাগছিল। এতে পবন সিং ও অক্ষরার কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়েছে নেট নাগরিকদের।

পবন সিং ও অক্ষরার এই মিউজিক ভিডিও এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক জনপ্রিয় হচ্ছে। এই ভাইরাল গানটি গেয়েছেন ইন্দু সোনালী। ইউটিউবে এই ভিডিওটি আসতেই ব্যাপক ভাইরাল হচ্ছে। মোট ২.৯ কোটি মানুষ এই ভাইরাল ভিডিওটি দেখেছেন। আর ১ লাখ মানুষ এই ভিডিওটি লাইক করেছেন। অনেকে কমেন্ট করে এই তারকা জুটির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। ভাইরাল ভিডিওটি দেখতে চাইলে এখানেই দেখে নিন।