whatsapp channel

Ameesha Patel: আইনি বিপাকে আমিশা পটেল

কয়েক মাস আগে অমিশা পটেল (Ameesha Patel)-এর বিরুদ্ধে এক শিল্পপতি আড়াই কোটি টাকা চিট করার অভিযোগ এনেছিলেন। সেই সময় সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে অমিশা বলেছিলেন, তাঁর এত বছরের ফিল্মি…

Avatar

HoopHaap Digital Media

কয়েক মাস আগে অমিশা পটেল (Ameesha Patel)-এর বিরুদ্ধে এক শিল্পপতি আড়াই কোটি টাকা চিট করার অভিযোগ এনেছিলেন। সেই সময় সোশ্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে অমিশা বলেছিলেন, তাঁর এত বছরের ফিল্মি কেরিয়ারে তাঁকে অসৎ বলার সাহস কারও নেই। কিন্তু আবারও বিপাকে পড়লেন তিনি। অমিশার 32.5 লক্ষ টাকার চেক বাউন্স হওয়ায় ভোপাল আদালতের তরফে তাঁকে পাঠানো হল সমন।

ইউটিএফ টেলিফিল্মস প্রাইভেট লিমিটেডের তরফে অমিশার বিরুদ্ধে 32.5 লক্ষ টাকার চেক বাউন্স হওয়ার অভিযোগে মামলা করা হয়েছে। ওই সংস্থার আইনজীবি জানিয়েছেন, একটি ফিল্মের কারণে ওই সংস্থার কাছ থেকে 32.5 লক্ষ টাকা ধার করেন অমিশা। পরবর্তীকালে তাঁর তরফে দুটি চেক সংস্থাকে দেওয়া হলে দুটিই বাউন্স করে। বাধ্য হয়ে সংস্থার তরফে এই মামলা দায়ের করা হয়েছে। আগামী 4 ঠা ডিসেম্বর মামলার শুনানির দিন অমিশাকে সশরীরে ভোপাল আদালতের তরফে উপস্থিত থাকার নির্দেশ দেওয়া হয়েছে। কিন্তু অমিশা যদি অনুপস্থিত থাকেন, তাহলে তাঁর বিরুদ্ধে জারি হতে পারে গ্রেফতারি পরোয়ানা।

খুব শীঘ্রই বলিউডে কামব‍্যাক করছেন অমিশা। ‘গদর : এক প্রেম কথা’-র সিকোয়েলের মাধ্যমে কামব‍্যাক করছেন অমিশা। ডিসেম্বরে শুরু হতে চলেছে ফিল্মের শুটিং। অমিশা ছাড়াও এই ফিল্মে অভিনয় করছেন সানি দেওল (Sunny Deol), উৎকর্ষ শর্মা (Utkarsh Sharma) প্রমুখ।

2001 সালে ‘গদর : এক প্রেম কথা’ রিলিজ করেছিল। ভারত-পাকিস্তানের পার্টিশানের প্রেক্ষাপটে তৈরি হয়েছিল এই ফিল্ম। বক্স অফিসে ফিল্মের চূড়ান্ত সাফল্যের কথা মাথায় রেখেই পরিচালক অনিল শর্মা (Anil Sharma) আবারও নিয়ে আসতে চলেছেন এই ফিল্মের সিকোয়েল। ছেলে চরণজিৎ সিং (Charanjeet Singh)-কে ফিরিয়ে আনার জন্য তারা সিং-এর পাকিস্তানে যাওয়ার কাহিনী তুলে ধরা হবে সিকোয়েলে। এই ফিল্মটি ছাড়াও ‘দ্য মিস্ট্রি অফ ট‍্যাটু’ ফিল্মে অভিনয় করছেন অমিশা। এই ফিল্মে তাঁর সঙ্গে অভিনয় করছেন অর্জুন রামপাল (Arjun Rampal) ও ডেইজি শাহ (Daisy Shah)।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media