whatsapp channel

Bidya-Mim: মালদ্বীপে হানিমুন, খোলামেলা পোশাকে স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত কাটালেন জনপ্রিয় বাংলাদেশী নায়িকা

বাংলাদেশেও এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম। কিছুদিন আগেই বিয়ে হয়েছে শরিফুল রাজ (Shariful Raj) ও পরীমণি (Porimoni)-র। সম্প্রতি সাতপাকে বাঁধা পড়েছেন বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim)। বিয়ের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বাংলাদেশেও এই মুহূর্তে চলছে বিয়ের মরসুম। কিছুদিন আগেই বিয়ে হয়েছে শরিফুল রাজ (Shariful Raj) ও পরীমণি (Porimoni)-র। সম্প্রতি সাতপাকে বাঁধা পড়েছেন বিদ্যা সিনহা সাহা মিম (Bidya Sinha Saha Mim)। বিয়ের পর স্বামী সানি পোদ্দার (Sunny Poddar)-এর সঙ্গে হানিমুনে মালদ্বীপ উড়ে গিয়েছেন বিদ্যা। সেখান থেকে তিনি শেয়ার করেছেন একাধিক ছবি।

Advertisements

Advertisements

বিদ্যার শেয়ার করা ছবিগুলিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের হল্টার নেক ক্রশেট গাউন। হাতে লাল রঙের চুড়া। সানির পরনে রয়েছে সবুজ রঙের টি-শার্ট, গাঢ় সবুজ রঙের থ্রি-কোয়ার্টার্স ও চোখে সানগ্লাস। ছবিগুলিতে বিদ্যাকে দেখা যাচ্ছে, সানির সাথে একান্তে সময় কাটাতে, কখনও সানিকে জড়িয়ে ধরে চুম্বন করতে।

Advertisements

Advertisements

4 ঠা জানুয়ারি ঢাকার একটি পাঁচতারা হোটেলে হিন্দু রীতি মেনে সাতপাকে বাঁধা পড়েছেন বিদ্যা ও সানি। বিদ্যা নামী অভিনেত্রী হলেও সানি পেশায় একজন ব্যাঙ্কার। তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দুইজনের পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরা। লাল লেহেঙ্গা পরেছিলেন বিদ্যা। সানির পরনে ছিল হালকা গোলাপি রঙের শেরওয়ানি।

ছয় বছর ধরে সম্পর্কে ছিলেন সানি ও বিদ্যা। বিদ্যার জন্মদিনে তাঁদের এনগেজমেন্ট হয় ও সানিকে মিডিয়ার সামনে নিয়ে আসেন বিদ্যা।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media