whatsapp channel

মেয়ের মঙ্গল কামনায় সত্যনারায়ণের সিন্নি দিলেন বিপাশা বসু, বাঙালিয়ানা দেখে মুগ্ধ ভক্তরা

অবশেষে জয় হল এক মায়ের ধৈর্য্যের। গত বছর জন্ম হয়েছিল বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর একমাত্র কন্যাসন্তান দেবী (Devi Basu Singh Grover)-এর। কিন্তু সেই…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

অবশেষে জয় হল এক মায়ের ধৈর্য্যের। গত বছর জন্ম হয়েছিল বিপাশা বসু (Bipasha Basu) ও করণ সিং গ্রোভার (Karan Singh Grover)-এর একমাত্র কন্যাসন্তান দেবী (Devi Basu Singh Grover)-এর। কিন্তু সেই সময় বিপাশা ও করণ কাউকে জানতে দেননি দেবীর হার্টে রয়েছে দুটি ছিদ্র। মাত্র তিন মাস বয়সে দেবীর ওপেন হার্ট সার্জারি হয়েছিল। সাম্প্রতিক সাক্ষাৎকারে বিপাশা জানিয়েছিলেন দেবীর হার্টে ছিদ্র ও ওপেন হার্ট সার্জারির কথা। এই প্রসঙ্গে বলতে গিয়ে কেঁদে ফেলেছিলেন বিপাশা। তবে বর্তমানে দেবী সম্পূর্ণ সুস্থ। এই কারণে ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নিজের বাড়িতে সত্যনারায়ণ পুজোর আয়োজন করেছিলেন বিপাশা।

Advertisements

এদিন ইন্সটাগ্রামে পুজোর কিছু ছবি অনুরাগীদের সাথে শেয়ার করে নিয়েছেন বিপাশা। বিপাশার পরনে ছিল নীল রঙের প্রিন্টেড সালোয়ার-কামিজ। সালোয়ার-কামিজ জুড়ে ছিল গোলাপি রঙের ফ্লোরাল প্রিন্ট। দেবী পরেছিল সবুজ রঙের চোলি ও মাল্টিকালার লেহেঙ্গা। বাদ যায়নি ওড়নাও। করণের পরনে ছিল হালকা হলুদ রঙের পাঞ্জাবি। এদিন দেবীকে কোলে নিয়ে আদর করতে ব্যস্ত ছিলেন সকলে। নিজের হাতে সত্যনারায়ণের সিন্নি মেখে সকলকে পরিবেশ করেছেন বিপাশা।

Advertisements

ছবিগুলির কমেন্ট সেকশন ভরে গিয়েছে বঙ্গতনয়ার প্রশংসায়। দীর্ঘদিন মুম্বইয়ে থাকলেও বিপাশা ভোলেননি নিজের শিকড়। বাঙালি মতে করণের সাথে সাতপাকে বাঁধা পড়েছিলেন বিপাশা। সেজেছিলেন বাঙালি কনের সাজে। দেবীর অন্নপ্রাশন হয়েছিল বাঙালি মতে। একরত্তি মেয়েকে শাড়ি পরিয়ে সাজিয়ে দিয়েছিলেন বিপাশা। এদিনও বাঙালি মতেই দেবীর মঙ্গল কামনায় সত্যনারায়ণের সিন্নি দিলেন তিনি।

Advertisements

দীর্ঘদিন ধরেই অভিনয় জগৎ থেকে দূরে রয়েছেন বিপাশা। বর্তমানে দেবীর সাথে মাতৃত্বের মুহূর্ত উদযাপনে ব্যস্ত রয়েছেন তিনি।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)

whatsapp logo
Advertisements