গায়ের রঙ নিয়ে কটাক্ষের মুখে বিপাশা-তনয়া দেবী

Avatar

Nilanjana Pande

চলতি বছর ক্রিসমাস ছিল টিনসেল টাউনের কাছে আদর্শ। অবশেষে রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Aliaa Bhatt)-এর কন্যা রাহা (Raha)-র ফেস রিভিল হয়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। বর্তমানে রাহার সাথে তার প্রপিতামহ রাজ কাপুর (Raj Kapoor)-এর চেহারার মিল নিয়ে সোশ্যাল মিডিয়া সরগরম। কিন্তু একই দিনে আরও একটি নিষ্পাপ শিশু সোশ্যাল মিডিয়ার ট্রোলের শিকার হল। তার নাম দেবী বাসু সিং গ্রোভার (Devi Basu Singh Grover), করণ সিং গ্রোভার (Karan Singh Grover) ও বিপাশা বসু (Bipasha Basu)-র একমাত্র কন্যাসন্তান।

এদিন বিপাশা ও করণ দেবীকে নিয়ে পাপারাৎজিদের ক্যামেরা বন্দি হয়েছেন। ক্রিসমাসের সাজে সেজেছিল ছোট্ট রাজকন্যা। দেবীর ছবি ও ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হতেই তার গায়ের রঙ নিয়ে শুরু হয়েছে কটাক্ষ। বিপাশা শ‍্যামবর্ণা। কিন্তু তাঁর কন্যা দেবী ধবধবে ফর্সা। ফলে অনেকেই মা ও মেয়েকে কটাক্ষ করে লিখেছেন, দেবী আদৌ বিপাশার মেয়ে নয়। অনেকেই দেবীর মায়ের গায়ের রঙ নিয়ে অশালীন কটাক্ষ করেছেন। তবে অনেকেই লিখেছেন, করণের গায়ের রঙ যথেষ্ট উজ্জ্বল যার উত্তরাধিকারী দেবী। একদিকে নেটিজেনদের একাংশ যেমন ট্রোল করছেন দেবী ও বিপাশাকে, অপরদিকে মা-মেয়ের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। তাঁরা এই ধরনের ট্রোলের রীতিমত সমালোচনা করে ধিক্কার জানিয়েছেন। তবে এর আগেও বিপাশাকে তাঁর গায়ের রঙের কারণে যথেষ্ট সমালোচিত হতে হয়েছিল।

করিনা কাপুর (Kareena Kapoor) একসময় বিপাশাকে ‘কালি বিল্লি’ বলে কটাক্ষ করেছিলেন। কিন্তু থেমে থাকেনি বিপাশার কেরিয়ার। এগিয়ে গিয়েছেন তিনি। একের পর এক ফিল্মে অভিনয় করেছেন বিপাশা। আন্তর্জাতিক স্তরে তিনিই প্রথম বঙ্গতনয়া যিনি তকমা পেয়েছিলেন সুপারমডেলের। তুলনা হয়েছিল সুপারমডেল-অভিনেত্রী নাইওমি ক্যাম্পবেলের সাথে।

প্রকৃতপক্ষে, ফটোগ্রাফির ক্ষেত্রে বিপাশার মতো গায়ের রঙকে দেওয়া হয় ‘ফটোজেনিক’ তকমা। কারণ ত্বকের এই রঙ ক্যামেরায় ফুটিয়ে তোলে সৌন্দর্য।

 

View this post on Instagram

 

A post shared by Bipasha Basu (@bipashabasu)