Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: অভিনয় থেকে বিরতি চাইছেন পর্দার ‘মিঠাই’!

বাঙালির সন্ধ্যার আসরে ‘মিঠাই’-এর স্থান আজও অমলিন। টিআরপি তালিকার সিংহাসন না থাকলেও আজও মানুষ এই ধারাবাহিক এবং এর গল্পকে ভালোবাসেন। তাই এই ধারাবাহিকের নায়িকা সৌমিতৃষা কুন্ডুও (Soumitrisha Kundu) বেশ জনপ্রিয় মহিলামহলে। পুরুষ মহলকেও তিনি ঘায়েল করেন নিজের সৌন্দর্যে। তাই টেলিভিশন পর্দা ছাড়াও সোশ্যাল মিডিয়ার দেওয়ালে এই অভিনেত্রী নিজেকে হাজির করেন নানা অবতারে। আর তাতেই শোরগোল পরে তার অনুরাগীদের মধ্যে।

তবে এবার তত ছবিতে সৌন্দর্যের মূর্ছনায় নয়, এক অন্য কারণে শোরগোল পড়ল অভিনেত্রীকে নিয়ে। রুমের দেওয়ালে লিখে দিলেন রুমটিকে মিস করার কথা। সঙ্গে নিজের আবেগী এক ছবি। তার এই পোস্টকে ঘিরে উঠল প্রশ্নও। তাহলে কি অভিনয় জগৎ থেকে বিরতি নেওয়ার কথা বললেন অভিনেত্রী? পর্দার মিঠাইয়ের ফেসবুক পোস্টে কি পোশাকি ভাষায় কিছু বলার চেষ্টা করলেন অভিনেত্রী? বিষয়টি ঠিক কি? দেখুন সবিস্তারে।

সম্প্রতি নিজের ফেসবুক ওয়ালে তিনটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। তার মধ্যে প্রথমের ছবিতে সাদা দেওয়ালের উপর পেন্সিল দিয়ে ইংরেজিতে লেখা কিছু কথা, যার বাংলা মর্মার্থ, ‘মিস করব এই ঘরটাকে’। এছাড়াও সোফায় বসে হলুদ গোলাপের বোকে লের আড়ালে নিজের একটি ছবি দিয়েছেন এবং একটি মেকআপ রুমের ছবি দিয়েছেন। আর এই পোস্টকে ঘিরেই উঠল প্রশ্ন। আচমকা এই মেকআপ রুমকে মিস করার কথা বললেন কেন অভিনেত্রী? তবে এর উত্তরটা বেশ পরিষ্কার। ২৪ শে ফেব্রুয়ারি ছিল অভিনেত্রীর জন্মদিন। আর এই বিশেষ দিন উদযাপনের জন্য দুদিন কাজ থেকে ছুটি নিয়ে তিনি গেছেন ব্রজধামে, তার মনের ডাক্তারের কাছে যার সাথে ‘লং ডিস্টেন্স রিলেশনশিপ’-এ রয়েছেন অভিনেত্রী। ইনি আর কেউ নন, শ্রীকৃষ্ণ। পর্দার মিঠাই বাস্তব জীবনে কৃষ্ণভক্ত।

এছাড়াও এদিন নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে একটি ছবিও পোস্ট করেছেন অভিনেত্রী। আর এই ছবিতে তাকে দেখা গেছে কৃষ্ণের সাজে। গায়ে হলুদ পোশাক, কপালে তিলক, মাথায় ওড়না বাঁধা, হাতে বাঁশি নিয়ে এক্কেবারে কৃষ্ণসজ্জায় সজ্জিত পর্দার মিঠাই। এই পোস্টে তিনি জানিয়েছেন যে এই জন্মদিন তার কাছে নিজেকে খুঁজে পাওয়ার জন্মদিন।

Related Articles