whatsapp channel
GossipHoop Plus

স্বামীর সঙ্গে সম্পর্ক ভাঙলেও দ্বিতীয়বার বিয়ে করেননি যে জনপ্রিয় অভিনেত্রীরা

বিয়ে যেমন একটা সামাজিক বন্ধন তেমনই বিচ্ছেদ এরই অঙ্গ। এই সমাজে বিয়ে যেমন ধূমধাম করে হয়, অনেক স্বপ্ন নিয়ে সম্পন্ন হয়, তেমনই বিচ্ছেদ নিয়ে আসে দুঃখ ও কখনো কখনো স্বাধীনতা। বিচ্ছেদ ভেবে কেউই বিয়ের পথে এগোয় না, কিন্তু ভাগ্যক্রমে বিচ্ছেদ আসে অনেকের জীবনে। আজকের প্রতিবেদনে সেরকম কিছু বিচ্ছেদের কথা তুলে ধরা হল যারা আর দ্বিতীয়বার বিয়ের পিড়িতে বসেননি।

করিশ্মা কাপুর যার কথা আসলেই প্রথম মনে আসে ১৯৯৬ এর ‘রাজা হিন্দুস্তানী’। কেরিয়ার যখন মধ্যগগনে তখন মন দিয়ে বসেন অভিষেক বচ্চনকে। কিন্তু তা বিয়ে পর্যন্ত গড়ায়নি। এরপরেই ২০০৩ সালের ২৯ সেপ্টেম্বর ব্যবসায়ী সঞ্জয় কপূরের সঙ্গে বিয়ে হয় করিশ্মার। ২০০৫ সালে তাঁদের একটি কন্যা সন্তান হয়। কিন্তু দুর্ভাগ্যক্রমে তাদের বিচ্ছেদ হয়ে যায়। এরপরে আর তিনি বিয়ে করেননি দুই সন্তানকে নিয়ে একাই থাকেন করিশ্মা কাপুর।

তিনি ইয়ে সালি জিন্দেগী , হাজারোয়ার খোয়াইশাইন আইসি , দেশী বয়েজ , ইনকার , আই, মি অর মাইন এবং বাজারের মতো ছবিতে অভিনয় করেছেন । হ্যাঁ, কথা হচ্ছে আবেদনময়ী চিত্রাঙ্গদা সিংয়ের প্রসঙ্গে। বিয়ে হয়েছিল তার গল্ফার জ্যোতি রন্ধাভায়ের সাথে । চিত্রাঙ্গদা এবং তার স্বামী ২০১৩ সালে পৃথক হয়েছিলেন এবং এপ্রিল ২০১৫ এ আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদ হয়ে যায়। এখনও আর বিয়ে করেননি তিনি।

তিনি ১৯৯৭ সালের পরদেশ চলচ্চিত্রের মাধ্যমে রুপোলি পর্দায় পা রাখেন; যার জন্য তিনি শ্রেষ্ঠ নারী চরিত্রে আত্মপ্রকাশের জন্য ফিল্মফেয়ার পুরস্কার জিতে নেন। টেনিস তারকা লিয়েন্ডার পেজের সঙ্গে বেশ কয়েক বছর প্রেম করেছেন মহিমা। কথা হচ্ছে মহিমাকে নিয়ে। তারপর সেই সম্পর্কও ভেঙে যায়। এরপর আর্কিটেক্ট ব্যবসায়ী ববি মুখার্জিকে ২০০৬ সালে বিয়ে করেন মহিমা। ২০১৬ সালে সেই সম্পর্ক ভেঙে যায়। বর্তমানে একটি মেয়ের মা মহিমা। তার প্রথম সিনেমা সুপার হিট হলেও তাকে জনপ্রিয়তা ছুঁতে পারেনি এবং তিনিও সেই অর্থে জনপ্রিয়তা ছুঁতে পারেননি। বর্তমানে তিনি মূলত ফিতে কাটা, শোয়ের বিচারক হওয়া, এই সমস্ত কাজেই ব্যস্ত থাকেন।

একটি কফির বিজ্ঞাপনে তার প্রথম দেখা হয়েছিল বলিউড অভিনেতা আরবাজ খানের সঙ্গে। দেখা মাত্রই ভালোলাগা আর তারপর প্রেম। গাঁটছড়া বাঁধেন ১৯৯৮ সালে। কথা হচ্ছে এই মুহূর্তের আবেদনময়ী, জনপ্রিয় অভিনেত্রী মালাইকা আরোরা প্রসঙ্গে। বিয়ের পর একটি ছেলেও হয় তাদের। কিন্তু ২০১৬ সালে তাদের আলাদা হওয়ার খবরে হতবাক হয়ে যায় গোটা ইন্ডাস্ট্রি। এরপর ২০১৭, পাকাপাকিভাবে বিচ্ছেদ করেন। বর্তমানে মালাইকার সঙ্গে অর্জুন কাপুরের একটি ঘনিষ্ট সম্পর্কের কথা মাঝেমধ্যেই পেজ থ্রি-র পাতায় আসে। যদিও এখনও মালাইকা কাউকেই আর বিয়ে করেননি।

whatsapp logo