whatsapp channel

Bonny Sengupta: কৌশানীকে চুমু খেতে গিয়ে ট্রোলের মুখে ‘লিডিং মোস্ট হিরো’ বনি!

কবেই কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর টাকা ফেরত দেওয়ার কথা সকলকে জানিয়েছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)। কিন্তু এখনও অবধি তাঁকে সকলে নিয়োগ দূর্নীতি কান্ড নিয়ে কটাক্ষ করে চলেছেন। বনি যখন নিয়োগ…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

কবেই কুন্তল ঘোষ (Kuntal Ghosh)-এর টাকা ফেরত দেওয়ার কথা সকলকে জানিয়েছেন বনি সেনগুপ্ত (Bony Sengupta)। কিন্তু এখনও অবধি তাঁকে সকলে নিয়োগ দূর্নীতি কান্ড নিয়ে কটাক্ষ করে চলেছেন। বনি যখন নিয়োগ দূর্নীতি কান্ডে জড়িয়ে পড়েছিলেন, সেই সময় তাঁর বান্ধবী কৌশানী মুখার্জী (Koushani Mukherjee) বলেছিলেন, তিনি কিছুই জানেন না। এবার নববর্ষে কৌশানীর সাথে অন্তরঙ্গ ছবি শেয়ার করে আবারও নেটদুনিয়ায় সমালোচনার সম্মুখীন হলেন বনি।

Advertisements

পয়লা বৈশাখ উপলক্ষ্যে বনি ও কৌশানীর পরিবার একসাথে একটি সন্ধ্যা কাটাতে জমায়েত হয়েছিলেন। কৌশানীর পরনে ছিল লাল পাড় সাদা শাড়ি ও সাদা রঙের স্লিভলেস ব্লাউজ এবং বনি পরেছিলেন সাদা রঙের প্রিন্টেড পাঞ্জাবি। দুইজনে একসাথে ঘনিষ্ঠ হয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন তাঁরা। বাদ যায়নি পারিবারিক ডাইনিং টেবিলে খাওয়া-দাওয়ার ছবিও। উপস্থিত ছিলেন বনির মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta)-ও। কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই ছবি ভাইরাল হতেই বনিকে ‘লিডিং হিরো’ কটাক্ষ করে নেটিজেনদের একাংশ বলতে শুরু করেন, পিছনে ইডি বা সিবিআই নেই তো! বনি কোনও কটাক্ষের জবাব না দিলেও ট্রোলিং অবশ্য বন্ধ হয়নি।

Advertisements

কুন্তলের কাছ থেকে চল্লিশ লক্ষ টাকার রেঞ্জ রোভার গাড়ি পারিশ্রমিক বাবদ নিয়েছিলেন বনি। কুন্তল তাঁকে ফিল্ম বানানোর কথা বললেও শেষ অবধি তা তৈরি হয়নি। ফলে বনিকে চুক্তি অনুযায়ী অনেকগুলি স্টেজ শো এবং উদ্বোধনের ইভেন্টে অংশগ্রহণ করতে হয়েছিল। কিন্তু কুন্তল ইডির হাতে ধরা পড়ার পর বনিরও ডাক পড়েছিল ইডির দফতরে। সেখানে সব সত্যি কথা জানিয়েছিলেন তিনি।

Advertisements

বনি অভিনীত শেষ ফিল্ম ‘ডক্টর বক্সী’ রিলিজ করেছিল 2023 সালের গোড়ায়। কিন্তু এই ফিল্ম বক্স অফিসে অসফল ছিল।

Advertisements

whatsapp logo
Advertisements