whatsapp channel

Saptarshi Maulik: ‘এক্কা দোক্কা’শেষ হতেই বড় সুযোগ পেলেন পোখরাজ!

পোখরাজের চরিত্রে সপ্তর্ষি মৌলিক (Saptarshi Maulik) নজর কাড়লেও ‘এক্কা দোক্কা’’-র কাহিনীর মোড় একসময় ঘুরে গিয়েছিল। বর্তমানে অফ এয়ার হয়ে গিয়েছে ‘এক্কা দোক্কা’। তবে ‘এক্কা দোক্কা’-র আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক…

Avatar

Nilanjana Pande

পোখরাজের চরিত্রে সপ্তর্ষি মৌলিক (Saptarshi Maulik) নজর কাড়লেও ‘এক্কা দোক্কা’’-র কাহিনীর মোড় একসময় ঘুরে গিয়েছিল। বর্তমানে অফ এয়ার হয়ে গিয়েছে ‘এক্কা দোক্কা’। তবে ‘এক্কা দোক্কা’-র আগে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’-তে শ্রীময়ীর পুত্র ডিঙ্কার চরিত্রে সপ্তর্ষির অভিনয় সকলের কাছে প্রশংসিত হয়েছিল। কিন্তু পাশাপাশি সোশ্যাল মিডিয়া ভরেছিল ডিঙ্কার মা-বাবা সংক্রান্ত মিমে। তবে বর্তমানে ধারাবাহিকের গন্ডি কাটিয়ে ওটিটিতে পা রেখেছেন সপ্তর্ষি। কাজ করছেন হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসী’-তে।

গত কয়েক দিন ধরে যথেষ্ট চর্চিত হচ্ছে ‘কেমিস্ট্রি মাসী’ ওয়েব সিরিজটি। এই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করলেন দেবশ্রী রায় (Deboshree Roy)। ওয়েব সিরিজটি পরিচালনা করছেন সৌরভ চক্রবর্তী (Sourabh Chakraborty)। দেবশ্রীর সাথে এই ওয়েব সিরিজে কাজ করার কথা ছিল স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র। কিন্তু ডেটের সমস্যার কারণে শেষ অবধি তা হয়ে ওঠেনি। এর মধ্যে কিছুদিন ‘কেমিস্ট্রি মাসী’-র শুটিং বন্ধ ছিল। তবে আবারও সল্টলেকে শুরু হয়েছে ওয়েব সিরিজের শুটিং। দেবশ্রীর ছেলের চরিত্রে অভিনয় করছেন সপ্তর্ষি। তবে সপ্তর্ষির উত্থান থিয়েটার থেকে। ফলে তিনি ভোলেননি ‘নান্দীকার’-কে।

এখনও থিয়েটারের মঞ্চের নিয়মিত অভিনেতা সপ্তর্ষি। নান্দীকারের জন্মদিন উপলক্ষ্যে কাজ চলছে একটি নতুন নাটক নিয়ে। থিয়েটার গ্রুপের জন্মদিনে তা প্রথমবার মঞ্চস্থ হবে। এছাড়াও নান্দীকারের নাটক পরিচালনা করেছেন সপ্তর্ষি।

হইচই-এর সপ্তম জন্মদিনে ‘কেমিস্ট্রি মাসী’-র ঘোষণা হয়েছে। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ওয়েব সিরিজের ট্রেলার। এক সাধারণ গৃহবধূ রান্নার মাধ্যমে অনায়াসেই বুঝিয়ে দেন রসায়নের মতো বিষয়। ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করছেন দেবশ্রী।

whatsapp logo