whatsapp channel

মাত্র ৪৯৯ টাকায় ইলেকট্রিক স্কুটার! ১৮ মিনিট চার্জেই চলবে ৭৫ কিমি, একদিনে এক লক্ষেরও বেশি বুকিং

ডিজেল পেট্রোলের দাম বেড়েই চলেছে? গাড়ি নিয়ে এদিক ওদিক যাওয়া যাচ্ছে না? তাহলে আজই বুক করে ফেলুন ইলেকট্রিক স্কুটার। যেই স্কুটার এখনও পর্যন্ত ১ লক্ষেরও বেশি মানুষ বুক করে ফেলেছেন।…

Avatar

HoopHaap Digital Media

ডিজেল পেট্রোলের দাম বেড়েই চলেছে? গাড়ি নিয়ে এদিক ওদিক যাওয়া যাচ্ছে না? তাহলে আজই বুক করে ফেলুন ইলেকট্রিক স্কুটার। যেই স্কুটার এখনও পর্যন্ত ১ লক্ষেরও বেশি মানুষ বুক করে ফেলেছেন। চলুন জানি এই স্কুটার সম্বন্ধে।

তামিলানাড়ুর (Tamil Nadu) কারখানায় তৈরি হচ্ছে এই স্কুটার। এটি অ্যাপ ক্যাব সংস্থা ওলার ইলেকট্রিক স্কুটার। মাত্র কয়েকদিনের মধ্যে বাজারে আসছে এই স্কুটার। এর ফিচার জানতে চান?

এই ইলেকট্রিক স্কুটারে আছে লিথিয়াম-ion ব্যাটারি। এই ব্যাটারি পরিবর্তন করা যাবে।

এই গাড়িতে ক্লাউড কানেকটিভিটি, অ্যালয় Wheels, সামনে টেলিসকোপিক সাসপেনশন, এলইডি লাইটিং, ফ্রন্ট ডিস্ক ব্রেক-সহ বিভিন্ন সুযোগ-সুবিধা আছে।

মাত্র ১৮ মিনিট চার্জ দিকেই এই স্কুটারের ব্যাটারি অর্ধেক চার্জ হয়ে যাবে। এরফলে আপনি ৭৫ কিলোমিটার যেতে পারবেন। যদি ফুল চার্জ দিয়ে থাকেন তবে এটি যাবে ১০০ থেকে ১৫০ কিলোমিটার।

মাত্র ৪৯৯ টাকা পকেটে থাকলেই স্কুটার বুক করা সম্ভব। অবশ্য, কেউ যদি পরবর্তীতে স্কুটার না নিতে চান, তাহলে তাঁর টাকা ফেরত দেওয়া হবে সংস্থার তরফ থেকে।

বুকিং করতে চান? তাহলে পরবর্তী পয়েন্ট দেখে নিন এক নজরে –

লগ ইন করুন olaelectric.com। এরপর ‘Reserve for Rs 499’ বাটন প্রেস করুন।

যেই নম্বর আপনার ব্যাংকের সঙ্গে লিংক আছে সেই নম্বর দিন এবং যাচাইয়ের ক্যাপচা বক্স পূরণ করে নেক্সট বাটনে ক্লিক করুন।

যথারীতি আপনারমোবাইলে ওটিপি আসবে, ওটি লিখে পুনরায় নেক্সট বাটন ক্লিক করুন।

এখন একটা ডায়লগ বক্স খুলে যাবে, যেখানে টাকা দিতে তিনটে অপশন দেওয়া হবে। ডেবিট/ক্রেটিড কার্ড ছাড়াও ইউপিআই ও নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে জমা দেওয়া যাবে সেই বুকিংয়ের টাকা।পছন্দের পেমেন্ট অপশনে ক্লিক করে টাকা জমা দিন।

ব্যাস টাকা ঠিকমতো জমা পড়লে স্কুটার বুকিংয়ের কাস্টমার আইডি পেয়ে যাবেন। ইমেল অথবা আপনার মোবাইল নম্বরে এই বিষয়ে বিস্তারিত চলে আসবে।

Avatar