whatsapp channel

ভোটের প্রচারে যশের বাইক থামিয়ে অভিনেতাকে জড়িয়ে ধরেন মহিলা অনুরাগী, ভাইরাল সম্পূর্ণ ভিডিও

বাংলায় ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে২১ এর বিধানসভা নির্বাচনের কুরুক্ষেত্র। নির্বাচন শুরুর আগেই রাজনীতির ময়দানে পা দিয়েছিলেন তিনি। ফেব্রুয়ারী মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে…

Avatar

HoopHaap Digital Media

বাংলায় ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে২১ এর বিধানসভা নির্বাচনের কুরুক্ষেত্র। নির্বাচন শুরুর আগেই রাজনীতির ময়দানে পা দিয়েছিলেন তিনি। ফেব্রুয়ারী মাসের শুরুতে বিজেপিতে যোগ দিয়েই সামনের বিধানসভা ভোটে প্রতিদ্বন্দিতা করার টিকিট পেয়ে গিয়েছেন এই তারকা প্রার্থী। তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় হ্যন্ডসাম অভিনেতা যশ দাশগুপ্ত ওরফে সকলের প্রিয় অরণ্য। একুশের ভোট এখন সব দলের প্রার্থীদের কাছে পাখির চোখের মতো। আর ভোটে রণক্ষেত্রে সংশ্লিষ্ট কেন্দ্র থেকে নরেন্দ্র মোদীর এক বলীয়ান সৈনিক হিসেবে তিনিই লড়বেন শক্তিশালী তৃণমূলের বিরুদ্ধে।

যশ দাশগুপ্ত যখন বিজেপিতে যোগদান করে সেইসময় তিনি বলেছিলেন, তিনি যুব সমাজের জন্য কাজ করতে চান। তিনি আরো বলেন, রাজ্যে আরও কর্মসংস্থান হোক, বাংলার মানুষকে যাতে পেটের দায়ে ভিন রাজ্যে পাড়ি না দিতে হয়, সেটাই তাঁর মূল লক্ষ্য। এবারে ২১ এর ভোটে হুগলির চণ্ডীতলা বিধানসভা থেকে লড়ছেন তিনি। তাই তো তিনি ভোটের আগে অভিনয় ছেড়ে নির্বাচনী প্রচার শুরু করেছেন অভিনেতা তথা বিজেপি প্রার্থী যশ দাশগুপ্ত। যশ এক সভায় বলেছেন, অভিনেতা বা তারকা হিসেবে নয়। বাংলার ঘরের ছেলে হিসেবেই তিনি ভোটে লড়বেন এবং মানুষের কাজ করবেন।

নির্বাচনের প্রার্থী হওয়ার পর সকাল থেকে শুরু করে রাত পর্যন্ত নাওয়া খাওয়া ভুলে সাধারণ মানুষের ভিড়ে গিয়ে মিশে গিয়েছিলেন তিনি। এতে আগের থেকে অনেকটাই অভিনেতার শরীর ভেঙে গিয়েছে। তবে সাধারণ মানুষের জন্য কাজে নেমে এত কিছু ভাবেননি তিনি। শনিবার চন্ডীপুরে চতুর্থ দফায় ভোট হয়ে গিয়েছে। রেজাল্ট বের হবে আগামী ২রা মে। ভোট শেষ হয়ে গেলেও এই তারকা প্রার্থীর প্রচারের নানান মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ঘুরে বেড়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে একটি ভিডিও বেশ ভালোই ভাইরাল হয়। একদিন যশ বাইক নিয়ে চণ্ডীতলায় প্রচারে গিয়েছিলেন। এমন সময় এক কাণ্ড ঘটালেন যশের এক মহিলা অনুরাগী। মাঝ রাস্তায় যশের এক মহিলা ফ্যান অভিনেতার আসার জন্য অপেক্ষা করছিলেন। এর পর যশ বাইক নিয়ে ঢুকতেই রাস্তা আটকে, ছুটে যান মহিলা অভিনেতার দিকে। তাঁর কাছে গিয়েই প্রিয় অরণ্যকে জড়িয়ে ধরেন তিনি। তারপর প্রিয় অভিনেতার গালে চুমু খাওয়া, সেলফি তোলেন। তারপর বলে ওঠেন, অরণ্য লুক এট মিবলেন, “আই লাভ ইউ, আমি তোমাকে বিয়ে করতে চাই।” যশও নিজের ভক্তের এই ভালোবাসা দেখে আপ্লুত। নিমেষে ভাইরাল হয় এই ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media