Hoop PlusTollywood

Subhashree Ganguly: আমাকে প্রায়ই অনেকে শ্রাবন্তী বলে ডাকে: শুভশ্রী গাঙ্গুলী

বাংলা সিনেমার জগতে বর্তমান সময়ে দুই জনপ্রিয় অভিনেত্রী হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ও শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। দুজনেই একটা সময় বাণিজ্যিক ছবির হার্টথ্রব নায়িকা ছিলেন। দীর্ঘ সময় ধরে দুই অভিনেত্রীই একাধিক নায়কের সঙ্গে জুটি বেঁধে ‘হিট’ ছবি উপহার দিয়েছেন দর্শকদের। তবে দুজনেই এখন তাদের অভিনয়ের ভাবধারা পরিবর্তন করেছেন। অন্যান্য রকমের গবেষণামূলক চরিত্রে অভিনয় করে শুভশ্রী ও শ্রাবন্তী দুজনেই নজর কেড়েছেন দর্শকদের। এই দুই অভিনেত্রীর বন্ধুত্ব নিয়েও বেশ চর্চা হয় সামাজিক মাধ্যমে। আর এবার এই দুজনের এমনই একটি মজার ঘটনা সামনে এল।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি পুরানো ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। ভিডিওটি জি-বাংলার টক-শো ‘অপুর সংসার’-এর একটি এপিসোডের। এই এপিসোডে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আর এখানেই সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়ের সামনে গড়গড় করে জীবনের বেশ কিছু কথা ভাগ করে নিলেন অভিনেত্রী। সঞ্চালক তাকে প্রশ্ন করেন, “জীবনে বা কেরিয়ারের শুরুতে এমন কিছু ঘটনা ঘটেছে, যেখানে অন্য নামে আপনাকে ডেকেছে?”। এর উত্তরে অভিনেত্রী বলেন, “প্রথমদিকে কেন্জ কিছুদিন আগেও ঘটেছে এই ঘটনা। একটি অনুষ্ঠানে গেছি, সেখানে পাশ থেকে কয়েকজনকে বলতে শুনলাম যে শ্রাবন্তী এসেছে দেখো।” এই একই ঘটনার সম্মুখীন হন শ্রাবন্তী নিজেও, জানান শুভশ্রী।

এছাড়াও এই শোয়ের নির্দিষ্ঠ এই এপিসোডে আরো কিছু বিষয়ে অকপট কথা বলেন অভিনেত্রী। অভিনেতা দেবের (Dev) প্রসঙ্গে তিনি বলেন যে দেব কাজ করতেই যেন জন্মেছে। এমনকি কাজ ছাড়া অভিনেতা দেব আর কিছুই পারেন না বলে জানান। পাশাপাশি স্বামী রাজ চক্রবর্তীর (Raj Chakraborty) প্রসঙ্গে তিনি বলেন তার এই মনোভাব তিনি চুরি করতে চান। এছাড়াও শুভশ্রীর ‘কাপুর’ পদবীর উপর যে একটা লোভ আছে, সেই বিষয়টিও স্বীকার করেন অকপটে। এসবের পাশাপাশি অভিনেতা অঙ্কুশ হাজরা (Ankush Hazra) যে তার থেকে রাখি পরতে চান, সেই বিষয়টিও খুলে বলেন অভিনেত্রী।

সম্প্রতি অভিনয় থেকে আরো এক নতুন কাজে হস্তক্ষেপ করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। আসন্ন ছবি ‘প্রলয়-২’-তে প্রযোজনার দায়িত্ব সামলাবেন তিনি। এদিকে অভিনেত্রী শ্রাবন্ত্রী চট্টোপাধ্যায় অভিনীত ‘কাবেরী অন্তর্ধান’ ছবিটি মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। আসন্ন ‘অভিযাত্রিক’ ছবিতেও তাকে দেখা যাবে বলে জানা গেছে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা