Hoop PlusTollywood

Srabanti Chatterjee: গোলাপি পোশাকে ঘামে ভেজা শরীর, জিমে শরীরচর্চায় ব্যস্ত অভিনেত্রী শ্রাবন্তী

শরীরকে সুস্থ রাখতে হলে শরীরকে যদি সুন্দর এবং সতেজ, ফুরফুরে রাখতে হয় তাহলে প্রতিদিন নিয়ম করে যোগাভ্যাস করা ভীষণ দরকার। এছাড়া যারা অভিনেতা-অভিনেত্রীরা রয়েছেন তারা কিন্তু নিজেকে ফিট রাখতে অনেক সময় জিমে গিয়ে থাকেন। সেখানে গিয়ে ট্রেনারের সাহায্যে নানান রকম কিছু করে নিজেকে সুন্দর ফিট এন্ড ফাইন রাখেন, তাদেরকে তাইতো এত সুন্দর দেখতে লাগে, নিয়মিত যোগাভ্যাস এবং জিমে গিয়ে যদি শরীর চর্চা করা যায়, তাহলে কিন্তু অকাল বার্ধক্য কাউকে ছুঁতে পারেনা।

শরীর চর্চা থেকে একেবারেই দূরে সরে যাননি, অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার এমন সুন্দর চেহারা, এমন সুন্দর ত্বক, আর চুলের রহস্য কিন্তু অনেক। আর সেই রহস্য লুকিয়ে আছে এই শরীর চর্চার দিকে। কারণ শরীর যদি সুস্থ না থাকে তাহলে কিন্তু কখনোই সুন্দর থাকা যায় না। শ্রাবন্তী চট্টোপাধ্যায় মানে সৌন্দর্যের আধার, তিনি যেভাবেই যেমন পোশাকেই আসুন না কেন তার দিক থেকে কিন্তু কিছুতেই মুখ ফিরিয়ে রাখা যায় না।

সম্প্রতি শ্রাবন্তী গোলাপি রঙের একটি টপ পরে শরীর চর্চা করছেন, তা কিন্তু আমরা এর আগেও instagram এ অনেক ভিডিওতে দেখেছি। এত সুন্দর দরকার এত সুন্দর চুল রাখতে গেলে অবশ্যই রীতিমতন শরীরচর্চা করতেই হয়, আপনিও যদি শ্রাবন্তীর মত এত সুন্দর ত্বক চান তাহলে নিয়মিত প্রতিদিন সকালবেলা উঠে জল পান করুন আর নিয়মিত আপনি জিমে গিয়ে শরীর চর্চা করুন। কারণ যত শরীর চর্চা করবেন তত শরীর থেকে টক্সিন বেরিয়ে যাবে, টক্সিন বেরিয়ে যাওয়া মানেই আপনি কিন্তু খুব সহজে ত্বক এবং চুল সুন্দর পেয়ে যাবেন।

শ্রাবন্তীর এই ভিডিওটিতে প্রায় ২২ হাজার মানুষ লাইক দিয়েছেন আর দেবেন না দেবেন নাই বা কেন তাদের প্রিয় অভিনেত্রীকে যখন এমন ভাবে ঘাম ঝরিয়ে শরীর চর্চা করতে দেখেন, তখনই তো প্রত্যেকেরই ভালো লাগবে আর আপনিও যদি ভিজিট ভিডিওটি দেখতে মিস করে যান তো আমাদের Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ ছবি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক