Finance NewsHoop Tech

সস্তার প্ল্যানেই বাজিমাৎ! Jio-Airtel-Vi হার মানতে বাধ্য হল BSNL-এর কাছে, রিচার্জ মূল্য কত?

হেরে গিয়েছে জিও, এয়ারটেল কিংবা ভিআই, সেই তুলনায় মানুষের মনে জায়গা করে নিয়েছে বিএসএনএল। সবচেয়ে কম পয়সায় যদি রিচার্জ করতে চান, তাহলে অবশ্যই আপনার পছন্দের তালিকার মধ্যে থাকবে বিএসএনএল। কিন্তু বিএসএনএলকে নিয়ে অনেকেরই অনেক মনে প্রশ্ন আছে, নেটওয়ার্কের সমস্যা আছে যদিও আপাতত অনেক মানুষ কিন্তু তাদের ফোন নাম্বার বিএসএনএল এ পোর্ট করিয়ে নিয়েছেন।

যেখানে জিওর প্ল্যানের এর দাম বেড়ে গেছে কয়েক গুণ। সেখানে বিএসএনএল মাত্র ২০০ টাকার কমেই দিচ্ছে, নানান রকমের অফার তাই আর দেরি না করে চটপট দেখে নিন পাওয়া যাবে ৭০ দিনের বৈধতা এবং ২ জিবি ডেটা।

কম টাকায় কত রিচার্জ:
আপনি যদি সবচেয়ে সস্তায় কম রিচার্জ প্ল্যান করতে চান, তাহলে গোটা ভারতবর্ষের আপনার জন্য রয়েছে অসাধারণ একটি টেলিকম সংস্থা যেতে হলো বিএসএনএল মাত্র দুশো টাকার কমে ৭০ দিনের বৈধতায় আপনি অসাধারণ একটা রিচার্জ করতে পারবেন। এছাড়া ইনকামিং এবং আউটগোয়িং কলের সুবিধা পাবেন। আনলিমিটেড কল করতে পারবেন।

১৮ দিনের প্ল্যান জেনে নিন:

তবে এই প্ল্যান থাকবে মাত্র ১৮ দিনের জন্য, এছাড়া আনলিমিটেড কলিং এবং ১০০ টি এসএমএস পাবেন। যদি আপনি অন্য সিম ব্যবহার করে থাকেন খুব শীঘ্রই বিএসএনএল পোর্ট করে নিন আপনার ফোনে। এরপর সবচেয়ে কম খরচে রিচার্জের সুবিধা পাবেন।