Hoop NewsHoop Tech

Jio: দুরন্ত স্পিডে ছুটবে ইন্টারনেট, মারকাটারি প্ল্যানে বাজার তোলপাড় করার উদ্যোগ নিচ্ছে জিও

জুলাই থেকে রিচার্জ প্ল্যানের দাম বাড়িয়েছে জিও। যার ফলে সাধারণ মানুষ ক্ষেপে গেছেন, জিও তার রিচার্জ প্ল্যান এর তালিকা থেকে সাশ্রয়ী মূল্যের প্ল্যানগুলোকে সরিয়ে দিয়েছে, তার বদলে দামি দামি রিচার্জ প্ল্যান লঞ্চ করেছে, যার ফলে আমজনতার পকেটে টান পড়ছে। আজ আপনাকে জিওর  প্ল্যানগুলোর সম্পর্কে বলব যেখানে আপনি আরো ডেটা পাবেন এবং সাথে ওটিটির বিনামূল্যে সাবস্ক্রাইব বিনামূল্যে কলিং করতে পারবেন।

দেশের সবচেয়ে বড় যে টেলিকম কোম্পানি গুলো আছে, তার মধ্যে রিলায়েন্স জিও একটি। জিওর বর্তমানে প্রায় ৪৮ কোটি ব্যবহারকারী রয়েছে। টেলিকম সেক্টরে যখন প্রবেশ করেছিল তখন গ্রাহকদের জন্য অনেক সস্তা এবং সাশ্রয়ী মূল্যে রিচার্জ এনেছে, কিন্তু বর্তমানে এরা অনেকখানি বাড়িয়ে দিয়েছে। রিচার্জ প্ল্যান এর দাম প্রায় ২৫ শতাংশ বাড়িয়ে ফেলেছে। তবে দাম বেড়ে যাওয়ার পরেই একটা দীর্ঘ সময়ের জন্য অতিথি অফার নিয়ে এসেছে জিও। কিন্তু এই প্ল্যানটা কেমন চলুন দেখে নিন।

দাম বেড়ে যাওয়ার পরে জিও তার কোটি কোটি ব্যবহারকারীদের জন্য ১০২৯ টাকার একটা রিচার্জ প্ল্যান এনেছে, যদি আপনি এই প্ল্যানে খোঁজ করতে চান, তাহলে আপনি দেখবেন এই প্ল্যান এর দীর্ঘ মেয়াদে বিনামূল্যে কলিং এবং Data সহ OTT র সমস্ত সুবিধাই আপনি পেয়ে যাবেন। Jio গ্রাহকদের ১০২৯ টাকার প্ল্যানে ৮৪ দিনের দীর্ঘ মেয়াদ অফার করে।

আপনি কি জানেন? জিওর এই প্ল্যানে আপনি ৮৪ দিনের জন্য যেকোনো নেটওয়ার্কে বিনামূল্যে কল করতে পারবেন, তাছাড়াও রয়েছে ১০০ টি এসএমএস করার সুবিধা। ১৬৮GB ডেটা দেওয়া হচ্ছে। এই প্ল্যানে রিলায়েন্স Jio তাদের গ্রাহকদের বিনামূল্যে OTT অফার দিচ্ছে। আপনি যদি কেনেন আপনি 84 দিনের জন্য Amazon Prime-এর বিনামূল্যে সাবস্ক্রিপশনও করতে পারবেন। মনে রাখবেন যে, প্ল্যানের সাথে আপনি প্রাইম ভিডিওর মোবাইলে সাবস্ক্রিপশন পাবেন। গ্রাহকরা Jio TV, Jio Cinema এবং Jio ক্লাউডের সাবস্ক্রিপশনও পেতে পারেন।

Related Articles