ভুলে যান জিও-এয়ারটেল, রিচার্জ প্ল্যানে ১০০ টাকা দাম কমাল এই সংস্থা, মিলবে ঢালাও সুবিধা

বর্তমানে ভারতীয় টেলিকম সেক্টরে একদিকে যেমন কিছু সংস্থা রিচার্জ প্ল্যানের দাম বাড়াচ্ছে, অন্যদিকে আবার একটি সংস্থা স্রোতের বিপরীতে হেঁটে দাম কমাচ্ছে। দ্রব্যমূল্য বৃদ্ধির মাঝেই রিলায়েন্স জিও (Reliance Jio), এয়ারটেল (Airtel) এর মতো সংস্থাগুলি তাদের রিচার্জ প্ল্যানের দাম অনেকটা বাড়িয়ে দিয়েছে। অন্যদিকে সরকারি বিএসএনএল (BSNL) আবার কমিয়েছে প্ল্যানের দাম। এমন পরিস্থিতিতে অনেক গ্রাহকই জিও, এয়ারটেলের মাত্রা ছাড়া মূল্যবৃদ্ধির জন্য বিএসএনএল এ পোর্ট করাচ্ছেন। আর এই সুযোগে গ্রাহক টানতে এবার একটি প্ল্যানের দাম কমিয়ে দিল বিএসএনএল।

দাম কমল বিএসএনএল এর প্ল্যানে

বিএসএনএল এর এই WiFi প্ল্যানের দাম ১০০ টাকা কমিয়ে দেওয়া হয়েছে। আগে এই প্ল্যানটির দাম ৪৯৯ টাকা হলেও এখন দাম কমে হয়েছে ৩৯৯ টাকা। বিএসএনএল ফাইবার বেসিক প্ল্যানে মনসুন ডবল বোনাঞ্জা অফার দেওয়া হচ্ছে। কোনো গ্রাহক যদি তাদের বর্তমান ইন্টারনেট কানেকশন বদলাতে চান বা আপগ্রেড করাতে চান তাহলে এই প্রোমোশনাল অফার উপভোগ করতে পারবেন। তবে এই অফার সীমিত সময়ের জন্যই প্রযোজ্য রয়েছে।

পাওয়া যাবে কী কী সুবিধা

জানিয়ে রাখি, বিএসএনএল এর এই প্ল্যানে ৬০ এমবিপিএস পর্যন্ত স্পিড পাওয়া যায়। মোট ১০০০ জিবি ডেটা পাওয়া যাবে এই প্ল্যানে। ডেটা শেষ হয়ে যাওয়ার পর স্পিড কমে ৪ এমবিপিএস হয়ে যায়। পাশাপাশি যেকোনো নেটওয়ার্কে আনলিমিটেড লোকাল এবং এসটিডি কলও করা যাবে।

কীভাবে মিলবে এই অফার

বিএসএনএল এর এই প্রোমোশনাল অফারটি পাওয়ার জন্য ১৮০০-৪৪৪৪ নম্বরে হোয়াটসঅ্যাপের মাধ্যমে Hi লিখে পাঠাতে হবে। বর্তমানে টেলিকম বাজারের দিকে তাকিয়ে মনে করা হচ্ছে বিএসএনএল এর এই নতুন অফার বেশ ভালো সাড়া ফেলবে গ্রাহকদের মধ্যে।